×
ভাইরাল

শাড়ি পরে খোলা আকাশের নীচে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‛পিন্দারে পলাশের বন’ (Pindare Polasher Bon) গানে নেচে আবারও ভাইরাল হলেন সুন্দরী মৌমিতা। সবুজ শাড়ি পরে সবুজ প্রকৃত মাঝে দাঁড়িয়ে যুবতীর নাচ দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। নেটিজেনদের দাবি নাচ দেখে তারা কথা বলার ভাষা হারিয়ে ফেলেছে। এক বছর আগের নাচের ভিডিও হলেও অন্যান্য ভিডিওর মতো এই ভিডিওটিও সমান তালে আবারও হচ্ছে ভাইরাল। সাথে চলছে সুন্দরী মৌমিতার নাচের এবং সৌন্দর্যের প্রশংসা। আসুন আপনারাও দেখে নিন লোক গানের নাচের ভিডিওটি।

বিজ্ঞাপন

এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই প্রতি দিন কত কত শিল্পী ভাইরাল হচ্ছেন। আগেকার দিনে একজন শিল্পীর প্রতিভাকে সকলের কাছে তুলে ধরা বেশ কষ্টকর ছিল। এমনকি তার জন্য বছরের পর বছর অপেক্ষাও করতে হতো। সেই নিয়ে আমরা অনেক সিনেমা দেখেছি। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে ট্যালেন্ট থাকলেই সুনাম ছড়িয়ে পড়ছে। তেমনি সুনাম শোনা যায় মৌমিতা (Moumita)র নামে।

সবুজ ও কালো কম্বিনেশনের ঢাকাই শাড়ি এবং ডিপ গোলাপি রঙের ব্লাউজ পরে সবুজ ক্ষেতের মধ্যে নাচ করতে দেখা যাচ্ছে সুন্দরী মৌমিতাকে। সাথে হাতে চুড়ি, গলায় হার, ও চুলে ফুল পরে ছিমছাম চেহারায় নেচে মনজয় করেছেন সকলের। গানের প্রতিটা কথার সঙ্গে যেভাবে এক্সপ্রেশন দিচ্ছেন তা সত্যিই অনবদ্য। সকলেই মুগ্ধ হয়েছেন মৌমিতার নাচে।

নাচের ভিডিওটি এক বছর আগে ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou) ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছিলো। সেই সময়ে অনেক চর্চা হলেও বর্তমানে বছর পেরিয়েও সেই নাচের ভিডিও এসেছে খবরের শিরোনামে। নাচের ভিডিওটি ইতিমধ্যেই ৩ লক্ষ্য ৪২ হাজার মানুষ দেখে ফেলেছেন। সাথে ৩ হাজার ৭০০ মানুষ নাচের ভিডিওটি লাইক করেছেন।

Related Articles