×
ভাইরাল

খোলা আকাশের নীচে সবুজ মাঠে শাড়ি পরে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার একটি পল্লিগীতি অর্থাৎ ‘পিন্ডারে পলাশের বন’ (Pindare Polasher Bon) নামক একটি জনপ্রিয় লোকগীতির সঙ্গে দুর্দান্ত নাচলেন এক সুন্দরী রমনী। সোশ্যাল মিডিয়া খুললেই এখন একেকটি ট্রেন্ডিং গানে মানুষের মাতাল করা পারফরম্যান্স চোখে পড়ছে। এই গানগুলির জোয়ারে ভাসতে বাকি নেই দেশের আমজনতা বিনোদনক্ষেত্র থেকে সবাই। অন্যদিকে বাংলার একেকটি গানেও মাতোয়ারা সবাই। আসলে সোশ্যাল মিডিয়া হল বৈচিত্র্য পূর্ন জায়গা।

বিজ্ঞাপন

যেখানে একেকটা গান ভাইরাল হলেই সেই গানের সহিত কোমর দোলাতে অবিচল হয়ে পড়ে সোশ্যাল ইউজাররা। আর বাংলায় শুধু চলচ্চিত্রের গান আছে, শুধু তাই নয়। বাংলায় ভিন্ন ভিন্ন ধরনের গান আছে। যার মধ্যে একটি লোকগীতি। আর এই গানগুলি বাংলার প্রাকৃতিক সৌন্দর্য্যকে নিয়ে তৈরি করা হয়। এই গানের কস্টিউম থেকে মেক-আপ সবটাই নজরকাড়া।

এবার একটি পল্লিগীতি অর্থাৎ ‘পিন্ডারে পলাশের বন’ (Pindare Polasher Bon) নামক একটি জনপ্রিয় লোকগীতির সঙ্গে দুর্দান্ত নাচলেন এক সুন্দরী রমনী। যার নাম মৌ। পরনে শাড়ী এবং মানানসই মেক-আপে নিজেকে সাজিয়ে নিজের বাড়ির ছাদের মধ্যেই দুর্দান্ত নাচলেন তিনি। তাঁর এক্সপ্রেশন, ঠুমকা, অঙ্গভঙ্গির হিল্লোল সবদিক দিয়েই আকর্ষণীয় হয়ে উঠল তাঁর এই পারফর্ম করা ভিডিওটি। তাঁর নাচ দেখে হার মানবে আচ্ছা আচ্ছা নৃত্যশিল্পীরাও।

যদিও এই রমনী মাঝে মাঝেই তাঁর নৃত্যের ডালি নিয়ে আসেন তাঁর ইউটিউব চ্যানেলে। তাঁর ছিপছিপে কোমরের ঠুমকা, অসাধারণ মুখ-চোখের এক্সপ্রেশন ইতিমধ্যেই নেট দুনিয়া তোলপাড় করে দিয়েছে। তাঁর নাচ পারফরম্যান্সটি পুরুষ ভক্তদেরও হৃদয়ে ধুকপুকানি বাড়িয়ে দিয়েছে, সঙ্গে তাঁর নাচ দূর্দান্ত পরিমাণে ভাইরাল হয়েছে। তবে এই প্রথম নয়, মাঝেমধ্যেই তিনি একাধিক নৃত্যের ডালি নিয়ে সোশ্যাল মিডিয়ায় অবতীর্ণ হন। তাঁর নাম মৌ, Dance Star Mou নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা এই সুন্দর ভিডিওটি।

Related Articles