×
ভাইরাল

শাড়ি পরে বাড়ির ছাদে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‘ভাদারো আশ্বীন মাসে, মন আমার কেমন কেমন করে রে’ (Bhadaro Ashino Mashe) বাংলার এই টপক্লাস পল্লিগীতিটির সঙ্গে সুন্দর নাচ পরিবেশন করলেন একজন সুন্দরী যুবতী। ‘ভাদ্র আশ্বীন মাসে, মন আমার কেমন কেমন করে রে’ বাংলার জনপ্রিয় এই পল্লিগীতিটির সঙ্গে সবাই মোটামুটি অবগত। যদিও বাংলা সংস্কৃতির একটা ইমোশন হল পল্লিগীতি। বাংলার সামাজিক বৈচিত্র্য নিয়ে নানারকমের পল্লিগীতি বানানো হয়। আর এই গানগুলো মানুষকে এমন ভাবে আকৃষ্ট করে যে তা বলার মতন নয়।

বিজ্ঞাপন

তবে এই গানকে কেন্দ্র করে একাধিক নৃত্যও পরিবেশিত হয়। এবং তা সুন্দর রূপ দেয় বাংলার সুন্দরী রমণীরা। যাদের সুন্দর সুন্দর নাচের জন্যেই এই গান গুলির সৌন্দর্য আরো বেড়ে যায়। যদিও এখন সোশ্যাল মিডিয়ার যুগ, এখানে রাত দিন নতুন নতুন ট্রেন্ডিং গান ভাইরাল হচ্ছে। আর বাংলার পল্লিগীতির সঙ্গে গোটা দেশ ভাল ভাবেই পরিচত। এই এই গানগুলির সঙ্গে একেকটা হিন্দি বা অন্য ভাষার গানগুলিও নিযুক্ত করে এই গানগুলিকে নতুন সৌন্দর্য দেওয়া হচ্ছে। এবার এই ‘ভাদ্র আশ্বীন মাসে, মন আমার কেমন কেমন করে রে’ (Bhadaro Ashino Mashe) বাংলার এই টপক্লাস পল্লিগীতিটির সঙ্গে সুন্দর নাচ পরিবেশন করলেন একজন সুন্দরী যুবতী, যার নাম মৌ।

আর এহেন সুন্দরী যুবতীটির নাচ মাঝে মধ্যেই ইন্টারনেটে ভাইরাল হয়। তিনি নানা রকমের নৃত্যের ডালি নিয়ে আসে সোশ্যাল মাধ্যমে। এদিন তিনি একটি সুন্দর ছাপার শাড়ী পড়ে নিজের বাড়ির ছাদের মধ্যে অসাধারণ নাচলেন। তিনি যেমন আধপৌঢে করে শাড়ী পড়েছেন, বিনা ব্লাউজে তেমনি মানানসই ফোক নাচের স্টাইলে মেক-আপে করেছেন, চুলে করেছেন খোপা।

খোলা প্রকৃতির মধ্যেই সুন্দর ভাবে তিনি ফের অবাক করা তাঁর নাচের দক্ষতার সঙ্গে পরিচয় করালেন। যেমন তাঁর নাচের স্টাইল, তেমনি তাঁর কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল। সঙ্গে তো আছেই তাঁর অঙ্গপ্রত্যঙ্গের পারদর্শীতা, পাশাপাশি সুন্দর মনোমুগ্ধকর এক্সপ্রেশন, নৃত্যে তাঁর দক্ষ প্রেজেন্টেশন সবটা নিয়েই তাঁর এই ভিডিওটি এক্কেবারে জমে গিয়েছে, সঙ্গে আকর্ষণীয়ও। সঙ্গে mou dance star নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে সম্প্রতি এই ভিডিওটি।যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles