×
ভাইরাল

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, জনপ্রিয় হিন্দি গানে অসাধারন বেলি ড্যান্স সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

খোলা মেলা স্বল্প পোশাকে দুর্দান্ত বেলি ড্যান্স করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললো যুবতী। ২০২২ এর এপ্রিল মাসে মুক্তি পাওয়া দক্ষিণী সিনেমা ‘বিস্ট'(Beast) এর ‘আরবিক কুথু’ (Arabic Kuthu) গানটি বেশ জনপ্রিয় সকলের কাছে। দীর্ঘ সময় ধরে ট্রেন্ডিং গানের মধ্যে একটি হল এই গানটি। সোশ্যাল মিডিয়ায় প্রায় সকলেই এই গানে কোমর দুলিয়েছেন। এবারে সুন্দর বেলি ড্যান্স করে ভাইরাল হলো যুবতী।

বিজ্ঞাপন

বর্তমানে ভারতবর্ষের একটি অতি জনপ্রিয় এবং পরিচিত ডান্স ফর্ম হলো বেলি ড্যান্স। নৃত্য শিল্পীরা ইন্ডিয়ান ড্যান্স ফর্মের সাথে ওয়েস্টার্ন ড্যান্স ফর্ম শিখতে। তবে সম্প্রতি কালে ইন্ডিয়ান ড্যান্স ফর্মের সাথে আরবীয় বেলি ড্যান্স ফর্ম বহুল পরিমাণে দেখতে পাওয়া যায়। এমনকি নৃত্য শিক্ষণ প্রতিষ্ঠান গুলিতেও এই ড্যান্স ফর্মটি শেখানো হয়। বলিউড হোক কিংবা রিয়েলিটি শো সব জায়গায় আলাদা মাত্রা পেয়েছে বেলি ড্যান্স। বর্তমানে বেলি ড্যান্স শিখতে আগ্রহ দেখিয়েছেন বহু অভিনেত্রী।

সবুজ রঙের ব্রালেট ও কালো রঙের হাই থাই স্লিটেড স্কার্ট পরে রয়েছেন ওই যুবতী। ফলে উরু ও নাভি রয়েছে উন্মুক্ত। ভিডিওতে লাস্যময়ী ভঙ্গিতে দুর্ধর্ষ বেলি ড্যান্স করতে দেখা যাচ্ছে যুবতীকে। কোমর দুলিয়ে নাচ আকর্ষিত করছে নেটিজেনদের। কোমরে উলের কাজ করা কোমর বন্ধনীটি নজর কেড়েছে সবথেকে বেশি। তার থেকেও বেশি নজর কাড়ছে হাতে আঁকা ট্যাটুটি। স্বল্প মেকআপ এবং কনফিডেন্ট লুক দুই মিলিয়ে বেশ প্রশংসা কড়াচ্ছে যুবতী।

Indian Dance Institution নামের এক ইনস্টাগ্রাম পেজ থেকে এই নাচের ভিডিওটি শেয়ার করা হয়। পেজটিতে নানান ড্যান্স ভিডিও শেয়ার করা হয়ে থাকে। এবং প্রতি নাচের ভিডিও নেটিজেন দেখতে পছন্দ করেন সেই জন্যে প্রতি ভিডিওর ভিউজ লক্ষ্যের ঘরে। এইবারে যুবতীর হট বেলি ড্যান্সের ভিডিও শেয়ার করে পেজটি। তারপরই তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। সুন্দর যুবতীর নাচ ইতিমধ্যে সাড়ে উনিশ হাজার মানুষ দেখেছেন।

Related Articles