×
ভাইরাল

নীল পোশাকে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন বেলি ড্যান্স সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বন্ধ ঘরে জনপ্রিয় হিন্দি গানের হিল্লোল শরীরে বেলি ডান্স করে সুন্দরী যুবতী মন জয় করলেন নেটিজেনদের। নাচ দেখে মুগ্ধ হয়েছেন অনেকে আবার অনেকের হট ডান্স দেখে ঝরছে ঘাম। সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিওটি শেয়ার হওয়া মাত্র শুরু হয়েছে হইচই। দ্রুত গতিতে ভিডিওটি হচ্ছে ভাইরাল। কেবল তাই নয় নেটিজেনরা ভিডিওটিতে লাইক, কমেন্ট করেছেন, সাথে চলছে বিপুল পরিমাণে শেয়ার। আসুন আপনারাও দেখেনিন সেই নাচের ভিডিওটি।

বিজ্ঞাপন

ভারতীয় সংস্কৃতি এমন এক সংস্কৃতি যেখানে রবীন্দ্রনৃত্য থেকে ভারতনাট্যম যতটা আপন, ঠিক তেমনি আপন করে নেয় পাশ্চাত্য শিক্ষাকেও। তার মধ্যে বর্তমানের অন্যতম জনপ্রিয় ডান্স ফর্ম হলো বেলি ডান্স। মূলত আরবের জনপ্রিয় ডান্স ফর্ম হলেও বেলি ডান্স এখন পৃথিবী জুড়ে পাচ্ছে খ্যাতি। সাধারণ মানুষ থেকে বলিউড, হলিউড থেকে টলিউডের নায়িকারা শিখছেন বেলি ডান্স। প্রায় দিন একের অধিক বেলি ডান্সের ভিডিও হয়ে থাকে ভাইরাল। তেমন ভাবেই এই সুন্দরীর ভিডিও হয়েছে ভাইরাল।

জানা গিয়েছে সুন্দরী যুবতীর নাম ঐশ্বর্য (Aiswarya)। নাচের ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে নির্দ্বিধায় এই নৃত্য শিল্প আয়ত্ত করে প্রদর্শন করেছে ঐশ্বর্য। সালমান খান (Salman Khan) আর আয়শা টাকিয়া (Ayesha Takia) অভিনীত ‘ওয়ান্টেড’ (Wanted) সিনেমার জনপ্রিয় গান ‘লে লে মাজা লে’ (Le Le Mazaa Le)এর তালে দূর্দান্ত বেলি ড‍্যান্স করে দেখা যাচ্ছে যুবতীকে।

নাচের ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ঐশ্বর্য। সবুজ রঙের টপ এবং ব্লু রঙের স্কার্ট পরে গানের তালে তালে অনবদ্য নাচ করতে দেখা যাচ্ছে সুন্দরী ঐশ্বর্যকে। ভিডিওটি শেয়ার হওয়া পর থেকে প্রায় ১ লক্ষ্যের বেশি মানুষ দেখে ফেলেছেন। সাথে ৮ হাজারের বেশি ইউজার ভিডিওটিতে করেছেন লাইক। নাচের সাথে আবেদনময়ী ভঙ্গি ও সৌন্দর্য মিলেমিশে একাকার হয়ে গেছে। নিখুঁত স্টেপ নজর কেড়েছে নেটিজেনদের।

Related Articles