×
ভাইরাল

দুর্দান্ত কন্ঠে অরিজিতের অসাধারন গান যুবকের, রাতারাতি ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

আবারও সোশ্যাল মিডিয়ার দৌলিতে সামনে এলো এক অসামান্য প্রতিভাবান যুবকের নাম। লেজেন্ড গায়ক হেমন্ত মুখোপাধ্যায় (Hemanta Mukherjee) এবং সুরের সরস্বতী লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) গান ‘দে দোল দোল’ (De Dol Dol) গানটির নতুন সংযোজন গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো মেদিনীপুরের এক যুবক। ভিডিও পোস্ট হতেই নেটিজেনদের নজরে এসেছে যুবক তারপর থেকেই শুরু হয়েছে তার গানের প্রশংসা। কুমার শানু (Kumar Sanu) থেকে অরিজিৎ সিং (Arijit Singh) সকলের জুনিয়র ভার্সান বলা হচ্ছে যুবককে। বিস্তৃত জানতে প্রতিবেদনটি সম্পূর্ন পড়ুন।

বিজ্ঞাপন

বেশ কিছু সময় আগে এই সময়ের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংয়ের একটি ভিডিও বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এক অনুষ্ঠানে সঙ্গীতের স্বর্ণযুগের দুই মহারথীর গান তিনি নিজের মতো করে ট্রিবিউট জানতে দেখা। গানটির নতুন নামাঙ্কন হয়ে ‘কেনো পিছু ডাকো পিছু ডাকো তুমি’ রূপে। এরপর থেকেই তার অনুরাগী এবং ভক্তরা বিপুল পরিমাণে ভিডিওটি শেয়ার করতে থাকে। এর মাঝে এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যায় যা সমস্ত লাইম লাইট নিজের দিকে ঘুরিয়ে নেয়।

পশ্চিম মেদিনীপুরের ডেবরা ব্লকের বহুলাশীনীতে থাকেন আকাশ কুমার দাস। তিনি পেশায় গায়ক নন, একজন পোস্ট মাস্টার। বিগত দু বছর যাবৎ মেদিনীপুরের হরিহরপুরের ডাকঘরে কাজ করছেন তিনি। অন্যদিকে এই আকাশ নামক যুবকের গান হলো নেশা। কাকার হাত ধরেই নাকি গানের শিক্ষা লাভ করেন আকাশ। ভবিষ্যতে কোন না কোন একদিন অরিজিৎ সিংয়ের সঙ্গে দেখা করার ইচ্ছে রয়েছে আকাশের।

নিজের গুরুদেব অভিজিৎ সিংয়ের খাওয়া ‘কেনো পিছু ডাকো পিছু ডাকো তুমি’ গানটি আকাশ গাওয়ার পরে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে। বেশ তারপর থেকেই ভিডিওটি দ্রুত গতিতে হতে থাকে ভাইরাল। সোশ্যাল মিডিয়া যে রাতারাতি কাউকে স্টার বানিয়ে দিতে পারে তার প্রমাণ আগেও মিলেছে এখনও আবার পাওয়া গেল। কারণ এর মধ্যেই হাজার মানুষের হৃদয় ছুঁয়ে ফেলেছে আকাশের সুরেলা কণ্ঠ। ‘ Bewafa Record 9’ নামক ইউটিউব চ্যানেলে গানটি রি – পোস্ট করা হয়েছে।

Related Articles