×
ভাইরাল

মাথায় টোপর ও গলায় গাঁদা ফুলের মালা পরে কুকুরকে বিয়ে করলেন যুবক, রইল ছবি

বিজ্ঞাপন

একি অদ্ভুত দৃশ্য! মাথায় টোপর পরনে হলুদ টিশার্ট বর। অন্যদিকে লাল চেলিতে মোড়া কনে। তবে এ কনে কোন যুবতী বা মহিলা নয়। তরুণ যুবক বিয়ে করছেন এক কুকুরকে। হ্যাঁ সম্প্রতি এইরকমই ঘটনা ঘটতে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। তারপরে তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই হলো ভাইরাল। মানুষ আর কুকুরের বিয়ে দেখে উত্তাল সোশ্যাল মিডিয়া। দেখে নিন পুরো ব্যাপারটি আসলে কী!

বিজ্ঞাপন

ঝাড়খণ্ডের যুবতীর কুকুরের বিয়ের সংবাদের পর এই বিয়ের ছবি ভাইরাল হলো ভিডিও সোশ্যাল-মিডিয়ায়। বিনোদনের জন্যে ব্যবহৃত সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে এমন কিছু ছবি বা ভিডিওর সাক্ষী হোন নেটিজেন যার কোন ব্যাখ্যা হয় না। আসলে এই ব্যাপার গুলো অতীত থেকে উঠে এসেছে। শাস্ত্র মতে কোনো জাতক জাতিকার মাঙ্গলিক দোষ থাকলে বিয়েতে বাধা বা সংসারে অশান্তি বিরাজ যাতে বা হয় সেই জন্যে গরু,কুকুর বা কলা গাছের সাথে বিয়ে দিয়ে দেওয়া হয়।

কথাতেই রয়েছে “বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহুদূর”। না হলে এক বিংশ শতাব্দীতে দাঁড়িয়ে মানুষ এই কান্ড করত না। নিজের বা সন্তানদের মাঙ্গলিক দোষ কাটাতে পশু বা গাছের সাথে বিয়ে দেওয়ার প্রথা থাকতো না। ঝাড়খন্ডের গ্রামের ওই যুবতীর কুকুরের সাথে বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে হয়েছিলো নানান যুক্তি তর্ক। তারপরও দেখা গেলো একই ঘটনা। আসলে অনেকে জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাস করে এমন কাজ করে থাকেন বা এমন কাজে সমর্থন করেন। আবার অনেকে ঝামেলা এড়াতে বা ভয় দুর করতে এবং সাংসারিক ঝামেলা এড়াতে এই কাজ করে থাকেন।

সম্প্রতি বিয়ের ছবি সম্পর্কে জানা গেছে যে,এই বিয়েতে দেখা যাচ্ছে যে পাত্র তার নাম দীপায়ন দাস (Dipayan Das)। নিজের বাড়ির পোষ্য কুকুরের সাথে নিজের মাঙ্গলিক দোষ কাটাতে বিয়ে করছেন। আমরা সকলেই জানি বাড়ির পোষ্য সন্তান সম তবে তার সাথে বিবাহ দেখে অনেকেই ভুরু কুঁচকেছেন। আবার অনেকে দৃশ্যকে হাসির খোরাক হিসেবে নিয়েছেন। বিয়ের ছবিটি ওয়েডিং ফটোগ্রাফার বিজয় দে (Bijoy Dey) সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ছিলেন।

Related Articles