×
ভাইরাল

গ্রাম্য পরিবেশে ‘দোল দোল’ গানে অসাধারন নাচ ৬ যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

আজকাল নতুন প্রজন্মের কাছে যে সোশ্যাল মিডিয়া একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে তা আর বলার অপেক্ষা রাখে না। এখানে কেউবা নাচ, গান তো কেউবা আবৃত্তি সহ নানান প্রতিভার ভিডিও শেয়ার করে হয়ে উঠছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশন। সেই সঙ্গে আলাদাভাবে নিজের পরিচিতি গড়ে তুলছেন তারা। এমনকি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম যেমন ইউটিউব, ফেসবুক এর মাধ্যমে নিজেদের ইনকামের পথ-ও খুজে নিয়েছেন তারা। কেননা, এখন যে কোন কিছু জিনিস ভাইরাল হতে আর বেশি সময় নেয় না। এরজন্য প্রয়োজন হয় শুধুমাত্র নিজের প্রতিভার, তা থাকলেই আপনি পৌঁছে যাবেন হাজারো মানুষের কাছে। সম্প্রতি, নেট দুনিয়ায় আবারো ব্যাপক ভাইরাল হয়েছে ছয় যুবতীর অসাধারন নাচের ভিডিও।

বিজ্ঞাপন

ভাইরাল হওয়া সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একেবারে খোলা আকাশের নীচে এবং চারিদিকে ঘেরা সবুজ গাছগাছালির মধ্যে বর্তমানে বাংলায় ট্রেন্ডিং গান ‘দে দোল দোল দোল’ (De Dol Dol Dol) এর তালে অসাধারণ নৃত্য পরিবেশন করছেন ছয় যুবতী। কিন্তু, এখানে একটি জিনিস নজর কেড়েছে তা হল এই ছয় যুবতীর মধ্যে তিন জন রয়েছেন সম্পূর্ণ গ্রাম বাংলার মহিলাদের সাজে আর বাকি তিন জন রয়েছেন সাদা ধুতি ও বাটি প্রিন্ট শার্ট পরে এবং মাথায় গামছা বেঁধে অর্থাৎ ছেলের সাজে। এমন সুন্দর সাজে সেজে উঠে এই ছয়জন যেভাবে নিজেদের প্রতিভা প্রদর্শন করেছেন তা সত্যিই অনবদ্য।

‘দে দোল দোল দোল’- আসলে এই গানটি হল কিংবদন্তি লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) গাওয়া বহু পুরনো একটি গান। তবে, এক মঞ্চে সেই কিংবদন্তিকে শ্রদ্ধা জানাবার জন্য বিখ্যাত গায়ক অরিজিৎ সিং (Arijit Singh) এই গানটিকে যেন নতুনভাবে তুলে ধরেছে মানুষের মনে, তারপর থেকেই আট থেকে আশি সকলেই গানটির তালে তাল মিলিয়ে অসাধারণ নৃত্য পরিবেশন করে চলেছেন। আর এই ছয় যুবতী হল তাদের মধ্যে অন্যতম।

ভিডিওটি ‘ঘুঙুর নৃত্যকলা কেন্দ্র’ নামক সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সপ্তাহ ২ আগে শেয়ার করা হয়েছিল। যা বর্তমানে পৌঁছে গিয়েছে প্রায় ৫ হাজার মানুষের কাছে সেইসঙ্গে শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্যের ভরে উঠেছে তাদের কমেন্ট বক্স। আর তাদের নাচ দেখে একথা বলতেই হবে যে, তারা যে প্রত্যেককেই যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী তা স্পষ্ট ধরা পড়েছে।

Related Articles