×
ভাইরাল

গ্রাম্য পরিবেশে নদীর ধারে ‘টাপা টিনি’ গানে অসাধারন নাচ একদল যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার ‘টাপা টিনি’ (Tapa Tini) গানটির সঙ্গে নাচ করলেন একদল সুন্দরী যুবতী। তাঁদের মধ্যে কিছু কিছু কিশোরীও রয়েছে। গভীর অরন্যের মধ্যেই তাঁরা দুর্দান্ত নাচ প্রদর্শন করলেন তাঁরা। গত ২০ মে বাংলার প্রতিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে প্রয়াত শিল্পীদ্বয় জুটি সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) এবং স্বাতীলেখা সেনগুপ্তের (Swatilekha Sengupta) শেষ ছবি ‘বেলা শুরু’ (Bela Shuru)। প্রয়াত কিংবদন্তী শিল্পী জুটিকে আরও একবার পর্দায় দেখার জন্যে হুমড়ি খেয়ে পড়েছিলেন তাঁদের সকর ভক্ত। এই ছবির একটি সবকটি গানের মধ্যে এই মুহূর্তে সোশ্যাল দুনিয়ার ট্রেন্ডিং গান হিসেবে স্বীকৃতি পেয়েছে, ‘টাপা টিনি’ (Tapa Tini) গানটি। যে গানটি মুক্তির পর পরই জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিল।

বিজ্ঞাপন

এমনকী এখনও এই গানের জনপ্রিয়তা একই রয়েছে, বিশেষ করে এই গানটির সঙ্গে যারা নেচেছেন তাঁরাই এই গানটির প্রচার জোরকদমে সেরেছিলেন। আর তাতেই এই গানটি জনপ্রিয়তা শীর্ষে পৌঁছেছে। বিশেষ করে ইনস্টাগ্রামে একাধিক রিলের খাতিরে গানটির ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। আমজনতা থেকে সেলিব্রিটি সবাই এই গানের সহিত কোমর দুলিয়েছিলেন।

বীরভূমের আঞ্চলিক ভাষাকে কেন্দ্র করে এই গানটি বাঁধা হয়েছে। এবার এই গানটির সঙ্গে নাচ করলেন কয়েকজন সুন্দরী যুবতীদের দল। খোলা প্রকৃতির মাঝেই দুর্দান্ত নাচলেন তাঁরা। তাঁরা সবাই পরনে সাদামাটা ছাপার শাড়ী পরেছিলেন, সঙ্গে সেজেছিলেন এক্কেবারে ফোক স্টাইলে। তবে সব যুবতী একসঙ্গে নয়, তাঁরা সুন্দরভাবে গানটির কোরিওগ্রাফি করেছিলেন। গানটির একেকটি অংশে একেকটি দলে বিভক্ত হয়ে এই যুবতীদের দল নাচলেন। খোলা প্রকৃতির মধ্যেই দুর্দান্ত নাচলেন তাঁরা। তাঁদের পাগল করা নাচের তালে ক্লিনবোল্ড হয়ে গেলেন নেটিজেনরা।

কখন মাথায় খোপা, গয়নার আলাদা ঝলক দেখালেন আবার কখনও নানা রকম অঙ্গভঙ্গিতে আকর্ষণীয় করে তুললেন তাঁরা ভিডিওটিকে। অনেক বড় জায়গা, তাঁরা নাচের মাধ্যমে পুরো জায়গাটা ব্যবহার করলেন। তাঁদের নাচের আদব-কায়দা, অঙ্গপ্রত্যঙ্গের পারদর্শীতা, কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল, সঙ্গে অসাধারণ এক্সপ্রেশন দেখে বোঝাই যাচ্ছে যে তাঁরা নৃত্যে কতটা পটু। আর নাচকে কতটা ভালোবাসেন। ‘Ghungur Nritya kola Kendra’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি এই নাচের ভিডিওটি পোস্ট করা হয়েছে, যাতে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles