×
ভাইরাল

Viral: প্রকাশ্যে রাস্তায় গেঞ্জি ও হাফ প্যান্টে তুমুল নাচ একদল যুবকের, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমানে সোশ্যাল মিডিয়া হলো এমন একটি মাধ্যম যেখানে মানুষ নিজের প্রতিভাকে অতি সহজেই তুলে ধরতে পারছেন লাখো মানুষের কাছে। তাই এখন শুধু প্রয়োজন স্মার্ট ফোন ও ইন্টারনেটের। যার দৌলতে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্ম গুলিকে মঞ্চ বানিয়ে তারা তাদের প্রতিভা প্রস্ফুটিত করে তুলতে পারছেন। তবে, এখানে একদিকে যেমন প্রতিভাজনক ভিডিওর দেখা মেলে তেমনি অন্যদিকে বহু মানুষের বিনোদনমূলক ভিডিওর-ও দেখা মেলে। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনি এক নাচের ভিডিও যেখানে নাচ ও এন্টারটেইনমেন্ট দুটিই রয়েছে।

বিজ্ঞাপন

ভিডিওটিতে দেখা যাচ্ছে, রাস্তার মাঝে দাঁড়িয়ে এক মজাদার ডিজে গান ‘এসো এসো এসো এসো’ এর তালে বেশ মজাদার ভাবে নৃত্য পরিবেশন করছেন ছয় যুবক। যা দেখা মাত্রই আপনি খুব আনন্দ পাবেন। আসলে আজকাল প্রায়শই বিভিন্ন ধরনের নাচের ভিডিও আমরা দেখতে পায়। কিন্তু, এই নাচের মধ্যে রয়েছে অনেকটা হাসির জিনিস। কেননা, গানের তালে তারা যখন নৃত্য পরিবেশন করেছিলেন সেই সময়ে তাদের পরনে ছিল সাদা রঙের স্যান্ডো গেঞ্জি এবং পাজামা প্যান্ট। আর এই পোশাকের সঙ্গে ছিল সাদা বুটজুতো। সেই সাথে তাদের হেয়ার স্টাইল-ও ছিল ইউনিক।

আসলে সব মিলিয়ে তাদের পোশাক-আশাক যেমন ছিল মজাদার তেমনি তাদের নাচছিল মজাদার। বলতে গেলে এন্টারটেনমেন্টে ভরপুর এই ভিডিও। তবে এর মাঝে তাদের নাচের স্টেপকে অমান্য করলে চলবে না। গানের তালে তাদের প্রতিটি নাচের স্টেপ ছিল একেবারে নিখুঁত। যার থেকে স্পষ্টই বোঝা যাচ্ছে তারা ছয় জনই নাচে বেশ পটু। তারা সকলেই নাচের পাশাপাশি এন্টারটেনমেন্ট জিনিসটি তুলে ধরেছেন যাতে মানুষ একটু আনন্দ পায়।

বলাই বাহুল্য ভিডিওটি এস ডান্সার ওয়ার্ল্ড নামক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতেই ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। ইতিমধ্যে তাদের এই নাচ পৌঁছে গিয়েছে প্রায় ৫.৬ হাজার মানুষের কাছে, সেইসঙ্গে ৯০ হাজারের বেশি মানুষ এই ভিডিওটি বেজায় পছন্দ করেছেন। এছাড়া তাদের কমেন্ট বক্সে লক্ষ্য করা গিয়েছে বহু মানুষের প্রশংসা মূলক মন্তব্য। সেখানে কেউ বলেছেন-‘সত্যিই অসাধারণ’ আবার কেউ বলেছেন-‘ নাচের স্টেপগুলো জাস্ট ফাটাফাটি।’

Related Articles