×
ভাইরাল

খোলা আকাশের নীচে বাড়ির ছাদে ‘নয়া দামান’ গানে দুদান্ত নাচ ৫ যুবতী মহিলার, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‘আয়লা রে নয়া দামন’ (Ayla Re Naya Daman) গানটির সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন কয়েকজন সুন্দরী যুবতী। আজকাল ইন্টারনেটের যুগে ভাইরাল কিছুর ভিডিও আমাদের আর আতস কাঁচ দিয়ে খুঁজতে হয়না। কোনও কিছু ভাইরাল হওয়ার মতন হলেই তা তৎক্ষণাৎ সোশ্যাল মিডিয়ায় উঠে আসে এবং পাবলিকই তা ভাইরাল করে দেয়! আর সোশ্যাল মিডিয়া এমন একটা জিনিস যেখানে পান থেকে চুন খসলেই তা ভাইরাল তালিকায় নাম লেখায়। আসলে ইন্টারনেটের মাধ্যমে গান, নাচ, মজার মজার ভিডিও সবকিছুই আমাদের চোখের সামনে উঠে আসে! আর তা প্রতিনিয়ত ভাইরাল হতে থাকে! তেমনি সোশ্যাল মিডিয়ায় কখন কোন গানটি ট্রেন্ডিং হয়ে যায়, ধারণা করতে পারবেন না।

বিজ্ঞাপন

মাস কয়েক ধরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছিল, একটি জনপ্রিয় আসামি গান, ‘আয়লা রে নয়া দামন’ (Naya Daman) গানটি। যে গানটি ইন্টারনেটে ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই একাধিক ভিডিও তৈরি হয়ে গিয়েছিল। এই গানটির জনপ্রিয়তা, এখন শুধু দেশে নয় বিদেশেও সমান পরিমাণে রাজত্ব করছে। সম্প্রতি এই গানের সঙ্গে দুর্দান্ত কোমর দোলালেন কয়েকজন সুন্দরী যুবতী। না কোনো বড়সড় স্টেজ নয়, নিজের বাড়ির ছাদেই নাচলেন তাঁরা। এখন ইনস্টাগ্রাম রিল ভিডিওর যুগে নিজেকে খ্যাত করে তুলতে আর পাড়ায় পাড়ায় গিয়ে বড় বড় তৈরি মঞ্চের দরকার নেই।

শুধু নিজেকে হতে হবে দূর্দান্ত পারফর্মার। যাই হোক আজকে যে ভিডিওটি নিয়ে আলোচনা করব সেটিও ছাদের। তাও দেখুন ইউটিউবের মতো একটা বিখ্যাত অনলাইন প্লাটফর্মে তাঁরা ভাইরাল হয়ে গিয়েছে।ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রথমে দুটি যুবতী ‘আয়লা রে নয়া দামন’ গানটি দিয়ে শুরু করলেও, মাঝে মাঝে আরো দুজন মেয়ে এসে এই গানের মিউজিকের সহিত অসাধারণ কোমরের হিল্লোল তুলে যাচ্ছেন। তাঁদের নাচের কোরিওগ্রাফি এতটাই সুন্দর হল যে, তা ভাইরাল না হয়ে যাবে কোথায়। ছাদের উপর, চারজনেই নানানরকম রঙের শাড়ী পরে সুন্দর করে নিজেদের শরীরের হিল্লোল তুললো। সবার নজরকাড়া পারফরম্যান্স দেখে কাত হয়ে গেল নেটিজেনরা।

এই গানের সহিত তাঁদের কোমরের ঠুমকা, এবং শরীরি হিল্লোল দেখে এক্কেবারে ক্লিনবোল্ড হয়ে গিয়েছেন নেটিজেনরাও। এমনকি তাঁদের সেক্সি কোমরের ঠুমকাতে ভৎর্স হয়ে গেলেন তাঁর অনুরাগীরাও। আসলে তাঁদের অঙ্গভঙ্গির পারদর্শীতা দেখেই বোঝা যাচ্ছে তাঁরা সবাই নৃত্যে দারুণ দক্ষ। তাইতো এখনো পর্যন্ত তাঁর এই ভিডিওতে কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে। Cuteness Neha নামক একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে সম্প্রতি এই ভিডিওটি।

Related Articles