×
ভাইরাল

শাড়ি পরে সবুজ প্রকৃতির মাঝে ‘টাপা টিনি’ গানে অসাধারন নাচ তিন সুন্দরী যুবতীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমান যুগের অতি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে সোস্যাল মেডিয়া। যার দৌলতে মানুষের বিভিন্ন প্রতিভা ছড়িয়ে পড়ছে দেশের আনাচে-কানাচে। আর এই প্রতিভা গুলি ভাইরাল হতে বেশি সময় লাগে না। কিছুক্ষনের মধ্যেই অচেনা মানুষ পরিচিত গড়ে তুলছে । বলতে গেলে দিন দিন যেন এর প্রবনতা আরো বেড়েই চলেছে। সম্প্রতি, এবারো নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে তিন যুবতী অসাধারন নাচের ভিডিও।

বিজ্ঞাপন

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, চারিদিকে সবুজে ভরা প্রকৃতির কোলে দুর্দান্ত নৃত্য পরিবেশন করছেন তিনি সুন্দরী যুবতী। সেইসঙ্গে কখনোবা দেখা মিলছে ভরা নদীর ধার তো কখনো বা চারিদিকে শুধুই সবুজ গাছপালা। এই পরিবেশেকে সাক্ষি রেখে সম্পূর্ণ গ্রাম্য সাজ অর্থাৎ পরনে কালো প্রিন্টের ব্লাউজ ও লাল, সাদাতে প্রিন্টের শাড়ি পরে দেখা মিলল তিন যুবতীর। সেই সঙ্গে হাতে ছিল লাল, সাদা, কালোতে চুরি ও পায়ে নুপুর এবং মাথার চুল খোপা করে একদিকে আটকানো তিনটি পাতা। আর এই অপরূপ সাজে সজ্জিত হয়ে জনপ্রিয় ‘টাপা টিনি’ (Tapa Tini) গানে বিহু নাচ পরিবেশন করছেন তিন যুবতী।

প্রসঙ্গত, ২০ মে পেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত বাংলা সিনেমা ‘বেলাশুরু’ (Belashuru)। বর্তমানে এই সিনেমার সবচেয়ে জনপ্রিয় গান হয়ে উঠেছে বিখ্যাত সিঙ্গার ইমন চক্রবর্তী (Iman Chakraborty), অনন্যা ভট্টাচার্য (Ananya Bhattacharya) ও উপালি চট্টোপাধ্যায়ের (Utpali Chatterjee) গাওয়া ‘টাপা টিনি’ গানটি। আর এই গানটি এতটাই জনপ্রিয়তা অর্জন করেছে যে সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ কেউই কোমর দোলাতে ভুলছেন না।

উল্লেখ্য, ভিডিওটি পায়েল ডান্স গ্রুপ নামক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হওয়ার পর ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। ইতিমধ্যে ভিডিওটি পৌঁছে গিয়েছে ১ লক্ষ ৫৮ হাজার মানুষের কাছে সঙ্গে মানুষ পছন্দ করেছেন ৩.২ হাজার। বলাই বাহুল্য তাদের নাচ দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে তারা বেশ প্রশিক্ষণপ্রাপ্ত। তাই তো তাদের দক্ষ নাচ দেখে প্রশংসায় ভরে উঠেছে কমেন্ট বক্স। সেখানে বেশিরভাগ মানুষ বলেছেন খুব সুন্দর হয়েছে তিনজনের নাচ, অসাধারণ, একেবারে অবিশ্বাস্যকর।

Related Articles