×
ভাইরাল

সাদা পোশাকে সানগ্লাস পরে ‘সামি সামি’ গানে তুমুল নাচ তিন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‘সামি সামি’ (Saami Saami) গানের তালে অসাধারণ নাচলেন তিন সুন্দরী যুবতী। দেশে ছেড়ে এখনো জনপ্রিয় তেলেগু ছবি ‘পুষ্পা’ (Pushpa)র ক্রেজ যায়নি, সমান জনপ্রিয় এখনও এই ছবির প্রতিটি গান, এমনকি এখন দেশের অন্যতম সুপারহিট আয়করী ছবি হিসেবেও এই পরিচিত হয়েছে এই ছবি। তেলেগুর পাশাপাশি হিন্দি ভাষাতেও এই ছবি সমান জনপ্রিয়তা অর্জন করেছে! শুধু জনপ্রিয়তাই নয় এই ছবির হিন্দি ভাষায় বেশি ব্যবসাও করেছে।

বিজ্ঞাপন

পাশাপাশি এই ছবির গানগুলিও তেলেগু, হিন্দি, মালায়লাম, কন্নড়, তামিল সব ভাষাতেই মুক্তি পেয়েছে। বিশেষ করে, হিন্দিতে এই ছবি হিট, গানগুলিও হিট। এই ছবির সবথেকে পপুলার হয়েছে ‘সামি সামি’ গানটি, যেখানে ইতিমধ্যেই একাধিক ভিডিও তৈরি হয়েছে। রশ্মিকা মান্দানার অসাধারণ অভিনয়ের দরুন এই গানের জনপ্রিয়তা এখন আকাশ ছুঁয়েছে। এবার এই গানটির তালে নাচলেন তিন সুন্দরী যুবতী।

গত কয়েকদিন ধরেই নেটপাড়ায় ভেসে বেড়াচ্ছে এই ভিডিওটি! এই ভিডিওতে দেখা যাচ্ছে, তিনজন যুবতী তাঁদের নিজেদের বাড়ির মধ্যেই নাচছেন। আর তাঁদের এই গানের মাধ্যমে তাঁরা তাঁদের বাড়িটিকেও সুন্দর করে ব্যবহার করছেন। আর তাঁদের সকলেই পরনে ছিল সাদা পোশাক। সাদা ধুতি লুঙ্গির মতন করে পড়ে, সাদা শার্ট পরে, চোখে কালো চশমা, এবং মাথায় সাদা মালা, পায়ে জুতো পরে এক্কেবারে দক্ষিণী মানুষদের মতন সেজে দূর্দান্ত নাচলেন তাঁরা! আসলে এই গানটিই এমনই একটি গান, যা মানুষকে এক্কেবারে মাতাল করে তোলে।

তাই গানটির আওয়াজ শোনা মাত্রই যে কেউ নেচে ওঠে! তাইতো এই মেয়ে গুলিও তাঁদের মারাত্মক হুকস্টেপ, শরীরী হিল্লোল, যৌন আবেদনভরা চাহনি দিয়ে তাঁরা অসাধারণ প্রেজেন্টেশন দিলেন। তাঁদের নাচের এনার্জি থেকে শুরু করে এক্সপ্রেশন সবটাই ছিল তুখর। তাইতো তাঁদের এই নাচের ভিডিওটি আকর্ষণীয় হয়ে উঠল নেটিজেনদের কাছে। যা দেখে নেটিজেনরা এক্কেবারে ক্লিনবোল্ড হয়ে গিয়েছেন। Vinod Choreographer নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে সম্প্রতি এই ভিডিওটি। যাতে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles