×
ভাইরাল

সবুজ প্রকৃতির মাঝে ‘টাপা টিনি’ গানে অসাধারন নাচ দুই সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বাঁধানো স্টেজ নয় নৃত্য প্রদর্শনীর জন্য বেছে নেওয়া হয়েছে উন্মুক্ত আকাশের নিচে সবুজ ঘেরা প্রকৃতির কোলে নাচ করো। সম্প্রতি এই দুই সুন্দরী যুবতী ট্রেন্ডিং গান ‘টাপা টিনি’-র (Tapa Tini) গানে একসাথে নৃত্য পরিবেশন করলেন। সবুজ প্রকৃতির মাঝে গানে তালে তালে নাচ দেখে মুগ্ধ সকলে। নাচের ভিডিও খুব কম সময়ে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। আপনাদের জন্যে রইলো নাচের ভিডিওটি।

বিজ্ঞাপন

বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহৃত হওয়ার পাশাপাশি প্রতিভা বিকাশের অন্যতম প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে এই কথা আর কারোরই অজানা নয়। ফেসবুক ও ইনস্টাগ্রামে নিজস্ব অ্যাকাউন্টে অথবা ইউটিউবে নিজস্ব চ্যানেলে বিভিন্ন ধরণের প্রতিভার নিদর্শন করে অনেকেই নিয়মিত পোস্ট করে থাকেন। নেটিজেনদের পছন্দ হলে ভিডিও ভাইরাল হতে ও জনপ্রিয়তা অর্জন করতে খুব বেশি সময় লাগে না। এইভাবে নেটদুনিয়ায় অনেকে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছেন।

সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) ও স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta) অভিনীত শেষ সিনেমা ‘বেলাশুরু’ (Belashuru) – র এই গান নেটদুনিয়ায় রিলিজ করার পর খুব কম সময়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। ঝড়ের গতিতে এই গানের মিউজিক ভিডিও ভাইরাল হয়ে যায়। ‘টাপা টিনি’ গানের সাথে নাচ রীতিমতো ট্রেন্ডিংয়ে পরিণত হয়। নেটদুনিয়ায় বিভিন্ন বয়সের মানুষ এই গানের সাথে ট্রেন্ডিং‌ স্টেপসে পা মিলিয়ে নেচে নিজেদের ভিডিও পোস্ট করেছেন। সেই তালিকায় সাধারণ মানুষদের পাশাপাশি অনেক তারকারাও রয়েছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে বাংলা ইউটিউবের দুনিয়ায় এমনই দুই জনপ্রিয় মুখ বর্ণালী (Barnali) ও সঞ্চয়িতা (Sanchayita) এই গানে নাচ করতে।

‘Folk Creation’ নামক চ্যানেল থেকে পোস্ট করেছেন এই ভিডিওটি। খোলা আকাশের নীচে সবুজ গাছপালাঘেরা এক জঙ্গলের মধ্যে দাঁড়িয়ে বর্ণালী ও সঞ্চয়িতার নাচ নেটিজেনদের মুগ্ধ করেছে। লাল শাড়ি, ডিজাইনার ব্লাউজ, যথাযথ রুপোলি গয়না পরে সাঁওতালি সাজে সেজে খোঁপায় সবুজ পাতা লাগিয়ে তাঁরা ক্যামেরার সামনে উপস্থিত হয়েছেন। গানের তালে তালে তাঁদের প্রাণবন্ত নাচ, দক্ষ স্টেপস ও দুর্দান্ত এক্সপ্রেশন নেটিজেনদের মন জয় করে নিয়েছে। এই ভিডিওর ভিউজ সংখ্যা ইতিমধ্যেই ৪ লাখের গণ্ডি পার করে ফেলেছে।

Related Articles