×
ভাইরাল

শাড়ি পরে বাড়ির ছাদে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ দুই সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‘মাঝে মাঝে তব’ (Majhe Majhe Tobo) গানটির সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন দুজন সুন্দরী যুবতী। মার্কেটে এখন ‘পুষ্পা’ (Pushpa) ছবির একেকটা ট্রেন্ডিং গানের পাশাপাশি রয়েছে ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানটিও। সুতরাং একের পর এক ট্রেন্ডিং-এ ছয়লাপ নেটদুনিয়া এখন! তবে এইসব গানগুলির থেকে একটু পেছনের দিকে তাকালেই দেখা যাবে মার্কেটে এর আগেও একাধিক গান সবাইকে নাচিয়ে ছেড়েছে!

বিজ্ঞাপন

প্রতিনিয়ত একেকটা নতুন নতুন গান লঞ্চ হয়েই চলছে নেটমাধ্যমে, আর তা ঝড়ের বেগে ভাইরাল হয়ে যাচ্ছে। আর ট্রেন্ডিং গানের তালিকায় একেকটা বাংলা গানও মারাত্মক সোশ্যাল সেনসেশন হয়ে যায়। সম্প্রতি একটি বাংলা মার্কেটে দারুণ হিট হয়েছিল। যার নাম, ‘মাঝে মাঝে তব দেখা পাই’। এই গানটির সঙ্গে সবাই মোটামুটি সবাই পরিচিত। গানটিতে কণ্ঠ দিয়েছিলেন ধ্রুব ব্যানার্জি (Dhrubo Banerjee)।যেখানে অভিনয় করেছিলেন, দর্শনা বণিক এবং অর্জুন চক্রবর্তী।

এই গানটিতে এখন অনেকেই তাল মিলিয়েছিলেন। আর গানটির সঙ্গে নৃত্যের দুর্দান্ত একটি যোগও রয়েছে। তাইতো এবার এই গানটির সঙ্গে অসাধারণ নাচ করলেন, দুই সুন্দরী যুবতী। তাঁদের অসাধারণ নাচের প্রেজেন্টেশনে গানটির জনপ্রিয়তা যেন আরও বেড়ে গেল। তাঁরা সুন্দর শাড়ী পরে, সুন্দর করে সেজে খোলা প্রকৃতির মধ্যে দূর্দান্ত নাচলেন। তাঁদের এতটা এনার্জি তাঁদের নাচেই প্রকাশিত পেল। এই গানের তালে তালে তাঁরা দিলেন একের পর এক মারাত্মক স্টেপ এবং তাঁদের অঙ্গভঙ্গির পারদর্শীতার জোরেই ক্লিনবোল্ড হয়ে গেলেন তাঁদের অনুরাগীরা, সঙ্গে তো আছেই তাঁদের শরীরের হিল্লোল, কোমরের ঠুমকা, দুর্দান্ত এক্সপ্রেশন।

এইসবেই শিল্পার নাচের ভিডিওটি এতটা বোঝাই যাচ্ছে, তাঁরা নৃত্যে দারুণ অভিজ্ঞ। তবে এই প্রথম নয়, মাঝে মাঝেই বাংলা গানের সহিত একেকটা নৃত্যের ডালি নিয়ে উপস্থিত হন, তাঁদের ইউটিউব চ্যানেলে। এবং তা ভাইরালও হয়ে যায় ঝড়ের বেগে। Shreta Dancer নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে সম্প্রতি এই সুন্দর ভিডিওটি। যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles