×
ভাইরাল

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি! জনপ্রিয় গানে বাড়ির ব্যালকনিতে তুমুল নাচ দুই সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

মার্কেটে এখন এক একটা মারাত্মক মারাত্মক খ্যাতনামা ট্রেন্ডিং সং। যার মধ্যে রয়েছে, কাঁচাবাদাম, পুষ্পা ছবির একেকটা ভাইরাল গানের পাশাপাশি ‘বিজলী বিজলী’, ‘জুগনু’, ‘সাজনা’, ‘ডান্স মেরি রানী’ ইত্যাদি গানের রাজত্ব। যে গানগুলিতে ইতিমধ্যেই তৈরি হয়েছে একাধিক ইনস্টাগ্রাম এবং ইউটিউব রিল ভিডিও। আর গানগুলি এমনভাবে নেট দুনিয়ায় ভাইরাল হয়, যাতে একটু কোমর না নাচিয়ে পারাই যায়না। বিশেষ করে মানুষ চাইলে এই গানের সহিত বিভিন্ন ফর্মের নাচ প্রদর্শন করতেই পারেন।

বিজ্ঞাপন

আর তা একবার মানুষের পছন্দ হলেই আপনিও রাতারাতি স্টার হয়ে যেতে পারেন, তবে এখনকার দিনের ডান্স ফর্ম অনেক রকম হয়ে গিয়েছে, যার মধ্যে অন্যতম ‘ব্যালি ডান্স’।পাশ্চাত্য দেশের এই ডান্স ফর্মকে আমাদের দেশেও এখন অনেকে আপন করে নিচ্ছেন। যা কিনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আমাদের চোখের সামনে ভেসে উঠছে। সম্প্রতি একটি ওয়েস্টার্ন গানের সঙ্গে দুই সুন্দরী যুবতী অসাধারণ ব্যালি ডান্স ফর্মে নাচলেন।

খোলামেলা একটি ওয়েস্টার্ন পোশাকে নিজেদের মুড়িয়ে ওই যুবতী দুর্দান্ত নাচলেন। তাঁদের মেদহীন পেট উন্মুক্ত রেখেই ওই সুন্দরী যুবতী দুটি দুর্দান্ত ব্যালি পারফর্ম করলেন নিজেদের ঘরের মধ্যেই। তাঁদের পেট নাচানোর কৌশল দেখে অবাক হয়ে গিয়েছেন সকলেই, সঙ্গে তাঁদের অসম্ভব শরীরী হিল্লোল এবং পেট নাচানো দেখে ভালই বোঝা যাচ্ছে যে তিনি পাশ্চাত্য দেশের এই ব্যালি নৃত্যধারা দারুণ আয়ত্ত করেছেন দুজনেই।

খোলামেলা চুল, ন্যুড মেক-আপে সেজেই তাঁরা অসাধারণ কোমরের ঠুমকা দিলেন। যাতে নেটিজেনরা রীতিমতন ভিরমি খেয়েছেন। তাঁদের এই ডান্স ফর্মে বেশি আকর্ষণীয় ছিল তাঁদের সেক্সি ফিগার।

 

View this post on Instagram

 

A post shared by OJASVI VERMA 👑 (@iojasviverma)

সম্প্রতি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এই সুন্দর ভিডিওটি পোস্ট করা হয়েছে। তাঁদের সেক্সী ফিগারের যৌন আবেদনময়ী চাহনি দেখে ইতিমধ্যেই ক্লিনবোল্ড হয়ে গিয়েছেন একাধিক নেটিজেনরা। তাইতো তাঁর ভিডিওটি এখন লাখ লাখ পছন্দের সংখ্যা অতিক্রম করেছে।

Related Articles