×
খেলাধুলা

হাজার হাজার কিমি রাস্তা অতিক্রম করে মাহির সাথে দেখা করতে এলেন ভক্ত, ধোনির ব্যবহার দেখে অবাক নেটবাসী

বিজ্ঞাপন

আকাশের উজ্জ্বল নক্ষত্র দেখতে পাই সবাই তবে ছুঁতে পারে না কেউ। এমন কী নক্ষত্রও কখনো নিচে নেমে এসে ধরাও দেয় না। তবে এমন বিরল দৃশ্য দেখা গেলো সোশ্যাল মিডিয়ায়। ক্রিকেটের আকাশ থেকে যে নাম সর্বোচ্চ স্তরে পৌঁছে গেছে তাঁকে মাটিতেও নামতে দেখা যায়। হ্যাঁ আমরা কথা বলছি ভারতীয় ক্রিকেটের বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) কথা। তাঁর চর্চা সর্বত্র এবং সর্বদা। তবে এবারে নিজের ভক্তের সাথে এমন কিছু করলেন যা দেখে তার প্রতি ভক্তি কয়েক গুণ বেড়ে গেলো।

বিজ্ঞাপন

ভারতেই নয়, সারাবিশ্বে মহেন্দ্র সিং ধোনির অগণিত ভক্ত লক্ষ্য করা যায়। এক কথায় বলা যেতে পারে, তিনি সারা বিশ্বের এক উজ্জ্বল নক্ষত্র, যিনি ক্রিকেটের ঊর্ধ্বে নিজেকে প্রতিস্থাপন করতে সক্ষম হয়েছিলেন। অন্য ক্রিকেটারদের থেকে মহেন্দ্র সিং ধোনির ফ্যান ফলোইং বিস্তর। মহেন্দ্র সিং ধোনির ক্রিকেট যাত্রাটি ছিল অত্যন্ত চিত্রাকর্ষক। একজন টিকিট কালেক্টর থেকে কর্মজীবন শুরু করে ভারতীয় ক্রিকেট দলের অধিপতি! রূপকথার গল্পের মতো সাজানো ছিল মহেন্দ্র সিং ধোনির ক্যারিয়ার সকলকে কিছু না কিছু শেখায়। হাজার কিমি রাস্তা পাড়ি দিয়ে ধোনির সঙ্গে দেখা করলেন ভক্ত, সেই ভক্তের সাথে ধোনির ব্যবহার দেখে উত্তাল সোশ্যাল মিডিয়া।

কয়েকদিন আগে ঠিক তেমনই এক সমর্থকের কথা প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। মহেন্দ্র সিং ধোনির সাথে দেখা করার জন্য হাজার কিলোমিটার পথ পায়ে হেঁটে পৌঁছেছিলেন ধোনির নিজের বাড়ি রাঁচিতে। তবে সেখানে গিয়ে ওই ভক্ত লক্ষ্য করেন, বাড়িতে নেই মহেন্দ্র সিং ধোনি। এরপর মহেন্দ্র সিং ধোনির বাড়ির সামনে অপেক্ষা করা শুরু করেন তরুণ ওই ক্রিকেটভক্ত। প্রতীক্ষার প্রহর যেন শেষ হতেই চায় না। অবশেষে মহেন্দ্র সিং ধোনির দেখা মিললেও তার ব্যবহারে হতবাক হয়েছেন ওই ক্রিকেটভক্ত।

দিন কয়েক পরে যখন মহেন্দ্র সিং ধোনি নিজের বাড়িতে ফেরেন তখন তিনি অপেক্ষারত ওই ভক্তের কথা জানতে পারেন। সাথে সাথে তিনি বেরিয়ে এসে ওই সমর্থকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এরপরের ঘটনা অবশ্য ভাবতে পারেননি কেউই। মহেন্দ্র সিং ধোনি ওই সমর্থককে নিজের বাড়িতে নিয়ে যান এবং তার জন্য খাবারের ব্যবস্থা করেন। একসাথে দীর্ঘক্ষন আলাপচারিতা হয় দুজনের। সম্প্রতি এই ঘটনা প্রকাশ্যে আসতেই মহেন্দ্র সিং ধোনির প্রতি শ্রদ্ধা বেড়ে গেছে তার সমর্থকদের।

Related Articles