×
নিউজ

স্মার্টফোন দুনিয়ায় ঝড় তুলতে চলেছে Xiaomi! দুর্দান্ত ফিচারস নিয়ে মার্কেটে আসছে নতুন ফোন

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ার যুগে ভালো ইন্টারনেট ব্যবস্থা বাদে দরকার ভালো ক্যামেরা কোয়ালিটি ও অন্যান্য ফিচার সহ স্মার্ট ফোন। কারণ এখন প্রায় সকলেরই রয়েছে ইউটিউবে চ্যানেল এছাড়াও অন্যান্য সোশ্যাল মিডিয়া সাইট গুলোতে ভালো ছবি ও ভিডিও পোস্ট করতে গেলে দরকার ভালো ক্যামেরা আছে এমন ফোনের। এমন ফোন কিনতে চাইলে এক্ষুনি অর্ডার করুন শাওমি ১২ এস আল্ট্রা ফোনটি।

বিজ্ঞাপন

শাওমি -এর নতুন ফোনটির নাম ‘Xiaomi 12S Ultra’। ফোনটির ফিচার দেখলে আপনি এক্ষুনি নিজের পুরনো ফোনের জায়গায় এই ফোনটি বেছে নেবেন। চীনের বাজারে প্রথমে এই ফোনটির অভিষেক হবে। তারপর কবে আন্তর্জাতিক বাজারে ফোনটি আসবে তার নির্দিষ্ট সময় জানা নেই। তবুও আপনারা শাওমির স্মার্ট ফোনের মধ্যে কী নতুনত্ব এনেছে সেই সব দেখে নিন।

ফোনটির মূল ক্যামেরাটি ৫০ মেগাপিক্সেলের, আর একটি ক্যামেরা রয়েছে ৪৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড, আর একটি ক্যামেরায় রয়েছে ৪৮ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা সাথে রয়েছে পাঁচ গুন অপটিকাল জুম সুবিধা। অর্থাৎ নতুন স্মার্ট ফোনের ডিভাইসটিতে রয়েছে তিনটি ক্যামেরা। অন্ধকারেও বেশি আলো গ্রহণ করে ছবি তোলার জন্যে রয়েছে ১ ইঞ্চির ক্যামেরা সেন্সর।

শাওমি কোম্পানির দাবি ফোনের ক্যামেরার ডিজাইন এই সময়ের গোটা বিশ্বের শীর্ষ ক্যামেরা নির্মাতা লাইকা (Leica)-র সহযোগে। আর ক্যামেরা তৈরি সনি কোম্পানির সহযোগে সম্পন্ন হয়েছে। Qualcomm Snapdragon 8+ Gen 1 চিপ রয়েছে এই ফোনের মাদারবোর্ডে। শাওমি 12S Ultra ফোনে ব্যাটারি ব্যাকআপ হচ্ছে 4,860mAh। তাহলে বুঝতেই পারছেন ঠিক কতটা নতুনত্ব আসতে চলেছে এই ফোনে। বলা বাহুল্য, মার্কেটে এই ফোন আসার সাথে সাথেই ঝড় তুলবে তা নিয়ে কোনো সন্দেহই নেই।

Related Articles