×
নিউজ

রাতারাতি ভাগ্য বদল! ২৫ কোটি টাকার মালিক হলেন সাধারণ ট্রাক চালক, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

পবিত্র রমজানে ভাগ্যের জোরে কোটিপতি হলেন ভারতীয় প্রবাসী মুজিব চিরথোদি (Mujeeb Chirothadi)। আরবের এক ড্রাইভার রাতারাতি কয়েক কোটির মালিক। ঈদ আল ফিতরের দ্বিতীয় দিনে অর্থাৎ ৩ রা মে, আবুধাবিতে অনুষ্ঠিত বিগ টিকেট র‌্যাফেল ড্র সিজিনে ২৩৯ মিলিয়ন টাকা পুরস্কার যেতে চিরথোদি। ভারতীয় মূল্যে হিসেবে ২৪ কোটি ৭৪ লক্ষ টাকা জিতেছেন তিনি। অর্থের প্রয়োজন অনেক দিন থেকেই ছিলো, অনেক চেষ্টায়ও কোন সুরাহা করতে পারেননি। অবশেষে ঈদের দিনই অর্থ লাভ হলো।

বিজ্ঞাপন

কেরালার মালাপ্পুরম জেলার মেলাত্তুর শহরের বাসিন্দা প্রবাসী মুজিব চিরথোদি। ১৯৯৬ সালে কাজের সূত্রে সৌদি আরবে চলে গেছিলেন। বর্তমানে তিনি আমিরাতে আল নাকা ড্রিংকিং ওয়াটারের ট্যাঙ্কার চালান।শুধু মুজিব নন তার আরও ১০ জন বন্ধু এখানেই কাজ করেন। দীর্ঘ দু বছর ধরে সকলের আর্থিক অবস্থা খুব একটা ভালো নয়। তারা প্রায় লটারির টিকিট কেটে থাকতেন।

মুজিব জানান তিনি যখন নিজের ট্যাঙ্কারের ডিজেল ভরাতে গিয়ে ছিলেন তখন প্রথম বার বিগ টিকেট থেকে ফোন আসে, তবে সে তুলতে পারে না। এমন কী তার বন্ধুরাও তাকে বার বার ফোন করে লটারি জেতার খবর দিতে চাইলেও সে ফোন তোলেনি। তাই জন্যে প্রথম বারে মুজিব জানতে পারেনি যে সে কোটিপতি হয়ে গেছে । পরবর্তী সময় বিগ টিকেট হোস্ট রিচার্ড পূনরায় ফোন করলে সে জানতে পারে সবটা।

আপনাদের জানিয়ে রাখা ভালো মুজিব ও তার বন্ধুরা ২২ শে এপ্রিল ২২৯৭১০ নাম্বারের লটারি টিকিটটি কিনে ছিলেন। তারপরেই বদলে গেছে তাদের ভাগ্য।  মুজিব ও তার বন্ধুরা বলেছেন, এত দিন ধরে লটারি কেটে গেছি কিছু হয়নি। পবিত্র রমজান মাসে আল্লার কাছে পর্থনা করেছিলাম সেই জন্যে ঈদের এই পাক সময়ে আল্লা আমাদের দুয়া কুবুল করেছেন বলে এই অর্থ লাভ হয়েছে তাদের।

Related Articles