×
নিউজ

IPL-এর দৌলতে রাতারাতি কোটিপতি উত্তরাখণ্ডের যুবক! খুশিতে আত্মহারা পরিবার

বিজ্ঞাপন

সদ্য আইপিএল শুরু হয়েছে। আর এই সুযোগে বহু মানুষ ড্রিম ইলেভেন লিগে নিজেদের খেলার দল বানায়, আর সেখানেই ক্রিকেট খেলোয়াড়দের পাশাপাশি সাধারণ মানুষদের ওপরেও অর্থের বৃষ্টি হয়। আজ জানাবো এরকমই এটা ঘটনা। আর এই ড্রিম ইলেভেন লিগে জয়েন করে একজন সাধারণ ব্যক্তি রাতারাতি কোটিপতি হয়ে গেলেন। শুধু নিজেরই নয়, পরিবারের সকলের স্বপ্ন পূরণ করলেন। এমনকি তিনি নিজেও এই বিষয়ে অজ্ঞ ছিলেন কিন্তু রাতারাতি কোটিপতি হওয়ার স্বপ্ন যে তাঁর এইভাবে পূরণ হয়ে যাবে সেটি কল্পনাও করতে পারেননি তিনি।

বিজ্ঞাপন

সেই ব্যক্তির কাছে এখন সবটাই অবিশ্বাস্য। ব্যক্তিটি উত্তরাখন্ডের আলমোড়ার বাসিন্দা। তাঁর নাম, লোলিত মোহন নাইনওয়াল। জানেন কি তিনি ড্রিম ইলেভেনে প্রায় ২ কোটি টাকা জিতেছেন। ড্রিম ইলেভেনে তিনি দিল্লি ক্যাপিটালস এবং আরবিসি ম্যাচ তৈরি করেছিলেন।

যদিও আজ থেকে নয়, প্রায় ৫ বছর ধরে তিনি ড্রিম ইলেভেন দল তৈরি করে চলেছেন। এই বছরে তিনি যে দলটি তৈরি করেছিলেন সেই দলের নাম তিনি নিজের মেয়ের নামে দিয়েছিলেন, তাঁর মেয়ের নাম মাইন নাইনওইয়াল। দীর্ঘ ৫ বছর তিনি সফলতা না পেলেও সম্প্রতি তিনি ঘুম থেকে সকাল সকাল উঠেই দেখতে পেলেন তিনি কোটিপতি হয়ে গিয়েছেন।

যা কিনা তাঁর কাছে অবিশ্বাস্য, তিনি নিজের চোখকেই বিশ্বাস করতে পারছেননা যে, তিনি রাতারাতি কোটিপতি হয়ে গিয়েছেন।ক্রিকেট মাঠে ক্রিকেটাররা চার বা ৬ মারছেন এবং কিন্তু খেলা বিশেষজ্ঞরা খেলার দল বানিয়ে কোটিপতি হয়ে যাচ্ছেন।যার মধ্যে জ্বলন্ত উদাহরণ হল, ললিত মোহন। আপাততঃ তাঁর এই সাফল্যে তাঁর পরিবারের লোকজন খুবই খুশি।

Related Articles