×
নিউজ

বাজারে আসছে Royal Enfield-এর নতুন মডেল, থাকবেনা একটুও ভাইব্রেশন! রইল বিস্তারিত

বিজ্ঞাপন

আগামী কয়েক মাসের মধ্যেই রয়্যাল এনফিল্ড (Royal Enfield) ভারতে বেশ কয়েকটি নতুন বাইক আনার প্রস্তুতি নিচ্ছে। শোনা যাচ্ছে রয়্যাল এনফিল্ড কোম্পানি নেক্সট জেনারেশন বুলেট ৩৫০ আনতে চলেছে। কোম্পানির কতৃপক্ষ থেকে জানানো তথ্য এবং বাইকের মডেলে লঞ্চ হওয়ার পর থেকেই বুলেট প্রেমিকরা আগ্রহের সাথে অপেক্ষা করছে। কোম্পানি জানিয়েছে, আগামী বছরের শুরুর দিকেই এই বাইকটি দেশে রাস্তায় দেখতে পাওয়া যাবে। বাইকটির উৎপাদন খুব শীঘ্রই শুরু হবে। আসুন বাইকটির সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

বিজ্ঞাপন

সম্প্রতি কোম্পানির ট্রায়াল রানের সময় বাইকটি দেখা গেছে। মডেল দেখে সাধারণ মানুষ ধারণা লাগিয়েছেন, এই বাইকটিতে অনেক গ্রাফিকাল আপডেট পেতে চলেছে সকলে। বাইকের নতুন মডেল থেকে কিক স্টার্ট সরিয়ে দেওয়ার কথা ঠিক করা হয়েছে। সাথে নতুন কালার স্কিমের সঙ্গে লঞ্চ করা হবে। রয়্যাল এনফিল্ড হান্টার ৩৫০-র ফাঁস হওয়া তথ্য থেকে জানা গেছে, ৩৪৯ সিসি সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিন পাওয়া যাবে এই বাইকটিতে, যা ২০ বিএইচপি পর্যন্ত শক্তি উৎপন্ন করতে সক্ষম হবে।

Royal Enfield Meteor-এর ইঞ্জিন ব্যবহার করা হয়েছে নতুন নেক্সট জেনারেশন বুলেট ৩৫০ বাইকে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, Royal Enfield-এর সবচেয়ে সস্তা ও ছোট বাইক হবে এই বাইকটি। প্রায় ১.৫ লক্ষ টাকা হান্টার বাইকে আপনি পাবেন ২০৫৫ এমএম দৈর্ঘ্য ও ৮০০ এমএম প্রস্থ এবং ১৩৭০ এমএম হুইলবেস। তবে এই বিষয়ে কোম্পানির তরফ থেকে কোন অফিসিয়াল তথ্য পাওয়া যায়নি।

বাইকটির উৎপাদন কাজ শুরু হতে বেশি সময় বাকি নেই। এমন সময় রয়্যাল এনফিল্ড কোম্পানির দামি, গাড়িটি বাজারে এলে সকলের বেশ পছন্দ হবে। তার কারণ হলো নানান ফিচারস এবং কম দামে বুলেট পাওয়া যাবে সেই জন্যেই। কোম্পানি জানিয়েছেন আগামী বছরে বাজারে রয়্যাল এনফিল্ড কেবল নেক্সট জেনারেশন বুলেট ৩৫০ বাইক দেখতে পাওয়া যাবে। এবার দেখা যাক কী হয়।

Related Articles