×
নিউজভাইরাল

লাগেজ নিয়ে লাইন পেরোচ্ছে যাত্রী, ঝড়ের বেগে ট্রেন আসতেই বিপদ! রইল ভিডিও

বিজ্ঞাপন

আজকাল দেশ-বিদেশে কি ঘটছে সেই সমস্ত ঘটনা ভাইরাল হতে বাদ যায়না সোশ্যাল মিডিয়ায়। আসলে আগে শুধু টিভির খবর এবং খবরের কাগজের সাহায্যেই মানুষ জানতে পারত কোথায় কি ঘটে চলেছে না চলেছে। তবে, বর্তমান প্রযুক্তির সাথে খাপ খাইয়ে পৃথিবীর আনাচে কানাচে ঘটে যাওয়া যেকোন ঘটনায় সোশ্যাল মিডিয়ার দৌলতে সবচেয়ে আগে ধরা পরছে। সম্প্রতি, এবারে নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে এক বড় দুর্ঘটনা। ট্রেন থেকে কিছু মানুষ নামতেই উল্টোদিক থেকে ঘনিয়ে আসা ট্রেনের কারনেই ঘটল চরম বিপদ!

বিজ্ঞাপন

সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, স্টেশন থেকে বাড়ি অনেকটা দূরে হয়ে যাওয়ার কারণে ট্রেন স্টেশনে ঢোকার আগে থামলে সেই জায়গাতেই নেমে পরছেন বৃদ্ধ-বৃদ্ধা সহ অনেক যাত্রীরা। অপর লাইন থেকে ট্রেন আসছে দেখে তড়িঘড়ি লাইন পেরিয়ে যান বেশিরভাগ জন। কিন্ত, হাতে গোনা কয়েকজন শুধু সেই লাইন পার হতে পারেননা। তবে এক মহিলাকে দেখা যাচ্ছে তিনি দ্রুত গতিতে ছুটে আসার ট্রেন লাইন পেরিয়ে যান। আবার কোন এক কারনে দ্বিতীয়বার লাইন পার হয়ে দাঁড়িয়ে থাকা ট্রেনের দিকে চলে আসে সে। আর ঠিক সেই কয়েক সেকেন্ডের মধ্যেই প্রবল গতিতে বেরিয়ে যায় ডবল ডেকার ট্রেনটি।

এক আইএএস অফিসার এই ভিডিওটি গত মঙ্গলবার টুইটারে শেয়ার করতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। তবে এই ঘটনা নতুন নয়, স্টেশনের বাইরে কোন একটি জায়গায় ট্রেন দাড়ালে তাড়াতাড়ি বাড়ি পৌছবার কারনে ব্যাগপত্র নিয়ে স্টেশন থেকে হুরমুড়িয়ে রেললাইনে নেমে পড়েন অনেকেই। কমবয়স্ক থেকে বয়স্ক মানুষ অনেকেই রেললাইনে নেমে দ্রুত লাইন পার করবার চেষ্টা করেন। কিন্তু, উল্টোদিক থেকে ছুটে আসা ট্রেনের কবলে পরে প্রান হারান অনেকেই। তবে, ভাগ্যক্রমে এখানে সেই মহিলার কোন ক্ষতি হয়নি।

কিন্তু, এই ঘটনাটি কোথায় ঘটেছে এবং কবে এই ভিডিওটি করা হয়েছে সে সম্বন্ধে স্পষ্ট কোনো তথ্য এখনো সামনে আসেনি। যদিওবা এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচে ঘুরছে। আর এখানে এক নেটিজেনের কমেন্ট দেখা যায়। তিনি বলেছেন-‘ রিক্সার ২০ টাকা বাঁচানোর ধান্দায় থাকা লোকজন।’ কিন্তু, এই টাকা বাঁচারের জন্য যে আপনার জীবন চলে যেতে পারত? এছাড়া প্রত্যেকেই সেই মহিলাকে কেন্দ্র করে একমত হয়ে বলেছেন যে, অহেতুক ঝুঁকি এড়ানো ভালো। তাতে যদি একটু বেশি সময় লাগে কোন আপত্তি নেই।

Related Articles