×
নিউজ

কম দামে বাজারে আসতে চলেছে নতুন Redmi 10 Prime Plus 5G, দেখুন ফিচারস

বিজ্ঞাপন

Redmi কোম্পানি নিয়ে আসতে চলেছে এক নতুন চমক! তাই যারা নতুন ফোন কেনার পরিকল্পনা করছেন, তাদের জন্য এটি একটি বিরাট সুযোগ। শোনা যাচ্ছে ইতিমধ্যে Redmi কোম্পানি কাজ শুরু করে দিয়েছে Redmi 10 সিরিজ স্মার্টফোনের ওপর এবং এই স্মার্টফোনের ভারতীয় ভ্যারিয়্যান্টের ফার্মওয়্যার অনলাইনে স্পর্ট করা হয়েছে, যার মাধ্যমে বোঝা যাচ্ছে এই স্মার্টফোনটি ভারতে Redmi 10 Prime plus 5G নামে আসতে চলেছে। সঙ্গে এই ম্মার্ট ফোনে রয়েছে দুর্দান্ত ফিচার এবং শক্তিশালী প্রসেসর। চলুন এক ঝলক দেখে নিন কি কি সুযোগ সুবিধা থাকছে এই ফোনের মধ্যে।

বিজ্ঞাপন

সর্বপ্রথম এই স্মার্টফোনটি বুড়ো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডে লিস্ট করার পর জানা গিয়েছে Redmi prime10 plus 5G স্মার্ট ফোনটি নাকি চিনে লঞ্চ হওয়া Redmi Note 11E এর রিব্রান্ডেড ভার্সন।তবে এই ফোনটি 6.5 ইঞ্চি FHD+ ডিসপ্লে সহ লঞ্চ হতে চলেছে, যার রিফ্লেক্স রেট হবে 90H সঙ্গে ডিসপ্লেতে ওয়াটারড্রপ নচ দেওয়া থাকতে পারে। রেডমির এই স্মার্ট ফোনটিতে Media Tek dimensity 700 প্রসেশ্বর এবং 5,000mAh ব্যাটারি সেই সঙ্গে 18w ফাস্ট চার্জিং এর সুযোগ সুবিধা থাকছে।

অন্যদিকে ক্যামেরার কথা উল্লেখ করলে, এই স্মার্টফোনটি 50MP + 2MP ডুয়েল রিয়েল ক্যামেরার সুবিধা রয়েছে। আর এই ফোনে একটি 5MP সেলফি ক্যামেরার সেটআপ রয়েছে। সাথে 35mm হেডফোন জ্যাঙ্ক রয়েছে।এর পাশে সবচেয়ে আকর্ষণীয় এই ফোনটি Android 12 ভিত্তিক MIUI 13 তে চলবে।

ইতিমধ্যে Redmi 10 Prime Plass 5G এর ফার্মওয়্যার দেখা গিয়েছে, যেখানে এই স্মার্ট ফোনের মডেল নম্বর দেওয়া রয়েছে 22041219I এবং এই মডেল নাম্বারের শেষের অক্ষরটি I যার মাধ্যমে স্পষ্টই বোঝা যাবে এটি ভারতীয় ভ্যারিয়্যান্ট। সেই সঙ্গে এর মডেল নাম্বার ও Xiaomi এই স্মার্টফোনটিকে BIS সার্টিফিকেশনে লিস্ট করেছে। Kacper Skrzypek এর মতে Redmi 10 Prime Plass 5G স্মার্টফোনটি নতুন না হলেও চিনে লঞ্চ হাওয়া Redmi Note11E এর রিব্রান্ডেড ভার্সন। খবরা সূত্রে জানা গিয়েছে অতি শিঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে দূর্দান্ত স্মার্ট ফোনটি।

Related Articles