×
নিউজ

মাত্র ৭২,৯০০ টাকায় বাড়িতে আনুন হিরো স্প্লেন্ডার এর নতুন ভার্সন, রইল ফিচারস

বিজ্ঞাপন

হিরো স্প্লেন্ডার (Hero Splendor) বাইক মানে তরুণ থেকে বয়স্ক বাইক প্রেমীদের কাছে একটি ইমোশনাল কানেকশন। এই একটা গাড়ির নামের সাথে সকলে অতপ্রোত ভাবে সকলে জড়িয়ে। ভারতের অধিকাংশ বাড়ির গ্যারেজে হিরো স্প্লেন্ডারের বাইক পাবেন। ভারতীয় মার্কেট রীতিমতো রাজত্ব করছে এই সংস্থা। আজ অব্দি একটুও জনপ্রিয়তা কমেনি হিরো স্প্লেন্ডারের, উল্টে বাড়ছে দিনের পর দিন। সম্প্রতি হিরো স্প্লেন্ডার লঞ্চ করছে একটি নতুন মডেল, যার নাম হিরো স্প্লেন্ডার প্লাস এক্সটেক (Hero Splendor Plus XTCE)। নতুন বাইকটির ফিচার্স এবং দাম এক নজরে দেখে নিন।

বিজ্ঞাপন

হিরো স্প্লেন্ডারের নতুন মডেলে ব্যবহৃত হয়েছে এক্সটেক টেকনোলজির আম্ব্রেলা। এর আগে হিরো গ্ল্যামার ১২৫, প্লেজার ১১০ এবং ডেস্টিনি ১২৫ তেও এক্সটেক টেকনোলজির আম্ব্রেলা দেওয়া হয়ে ছিলো।স্প্লেন্ডার এক্সটেক বাইকে রয়েছে একাধিক কালার অপশান এবং ফাঙ্কি গ্রাফিক্যাল বডি। বাইকে রয়েছে ডিজিটাল ইন্সট্রুমেন্ট কন্সোল যাতে ব্লুটুথ অ্যানাবেল রয়েছে, টার্ন বাই টার্ন নেভিগেশন সিস্টেম, নোটিফিকেশন এলার্ট, ওয়েদার আপডেট, রয়েছে একটি ইউএসপি চার্জার।

স্প্লেন্ডার প্লাস এক্সটেক বাইকে সেগমেন্ট ফাস্ট ফুল ডিজিটাল মিটার এবং তারসাথে ব্লুটুথ কানেক্টিভিটি। ফুল ডিজিটাল ডিসপ্লে প্র্যাকটিক্যাল এবং ইউজার ফ্রেন্ডলি ফাংশনও অফার করে। তারমধ্যে উল্ল্যেখযোগ্য হল কল অ্যালার্ট, মিসকল অ্যালার্ট, নতুন মেসেজ অ্যালার্ট, লো ফ্লুয়েল ইন্ডিগেটার এবং দু, থ্রি মিটার ও তার সাথে আরটিএমআই। এছাড়াও ইউএসবি চার্জার পোর্ট রয়েছে।

এই এন্ট্রি লেবেল বাইকটি প্লাস এবং প্র উপাধি বাদ দিয়ে দিলে বিশেষত্বের দিক থেকে অনেকটা একই। নতুন হিরো স্প্লেন্ডার বাইকটির ৭২,৯০০ টাকায় পেয়ে যাবেন। সংস্থার মতে এক্সক্লুসিভ গ্রাফিক, এলইডি হাই ইন্টেনসিটি, মিসকল অ্যালার্ট, লো ফ্লুয়েল ইন্ডিগেটার এই সমস্ত ফিচার্সের তুলনায় দাম অনেক কম।

Related Articles