×
নিউজ

সোনার গাড়ি কিনলেন মুকেশ আম্বানির পত্নী নীতা, দাম শুনলে অবাক হবেন আপনিও

বিজ্ঞাপন

বিশ্বের অন্যতম বিখ্যাত শিল্পপতি (Industrialist) মুকেশ আম্বানি (Mukesh Ambani)। যিনি বলা চলে, টাকার গদিতে শুয়ে রয়েছেন। তাঁর সম্পত্তির পরিমাণ কয়েক মিলিয়ন। টাকার গাছ বোধহয় তাঁর বাড়িতেই লাগানো। এবার যেন সব বাঁধা অতিক্রম করে গেলেন মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি (Nita Ambani) বিশাল সম্পত্তির মালিক তিনি। এবার যে গাড়িটি স্ত্রীকে উপহার দিলেন মুকেশ, তার দামই কয়েক কোটি টাকা।

বিজ্ঞাপন

কথায় আছে, নীতা আম্বানি যে শাড়ী একবার পরে সেই শাড়ী আর দ্বিতীয়বার ছুঁয়েও দেখেন না। একেক কোটি টাকা এবং সোনা ও ডায়মন্ড দিয়ে তাঁর শাড়ী তৈরি হয়। সুতরাং বোঝাই যাচ্ছে, কতটা প্রভাবশালী তাঁরা। বলাই বাহুল্য, মুকেশ আম্বানি ও তাঁর পরিবার খুব বিলাসবহুল জীবনযাপন করেন। তাঁর স্ত্রী নীতা আম্বানি বিশ্বের ধনী মহিলা হিসাবেও পরিচিত। তাঁর দামী জীবন-যাপনের জন্যে প্রায়শই তিনি খবরের শিরোনামে থাকেন।

নীতা আম্বানির কাছে সারা বিশ্বের সমস্ত রকমের বিলাসিতা রয়েছে। দামী কাপে চা পান করা থেকে শুরু করে লক্ষ লক্ষ টাকার লিপস্টিক, ব্যাগ, শাড়ি সবটাই তাঁর বিলাসবহুল জীবনযাপনের একটি অংশ। তবে এবার এক্কেবারে সবকিছু অতিক্রম করে গেলেন আম্বানি পত্নী। কারণ কিছুদিন আগেই তিনি একটি সোনার তৈরি একটি গাড়ি কিনেছেন। যার জন্য আজকাল আবারও খবরের শিরোনামে রয়েছেন। আর এর জন্যই তাঁকে চর্চা প্রতিনিয়ত বাড়ছে। এই গাড়ির দাম কত হতে পারে বলে মনে হয় আপনাদের? গাড়িটির নাম রোলস রোভার (Roals Rover)।

আর এই গাড়িটির মূল্য ১৪ কোটি টাকা। গাড়িটি বিদেশ থেকে আনতে প্রচুর টাকা খরচ হয়েছে তাঁদের। তবে মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি বিলাসবহুল শখের জন্যই বিখ্যাত। প্রায়ই নীতা আম্বানিকে দামী দামী উপহার দিয়ে থাকেন মুকেশ আম্বানি। গত বছরেই স্ত্রীর জন্মদিনে প্রাইভেট জেট উপহার দিয়েছিলেন শিল্পপতি। আর সম্প্রতি তিনি তাঁর স্ত্রীকে যে গাড়িটি উপহার দিলেন তা এক্কেবারে সবকিছু চর্চাকে পেছনে ফেলে দিয়েছে।

Related Articles