×
নিউজ

মধ্যবিত্তের জন্য বড় সুখবর, বাজারে আসতে চলেছে Maruti Suzuki-র নতুন Alto, দাম হবে আগের থেকেও কম!

বিজ্ঞাপন

ভারতীয় বাজারে সবথেকে কম দামের গাড়ির কথা বললে, সর্বপ্রথম নাম উঠে আসে মারুতি সুজুকি কোম্পানির Alto 800 এর। যা, মারুতি সুজুকি কোম্পানির সবচেয়ে সাশ্রীয় ও জনপ্রিয় একটি গাড়ি। আর এর মূল কারন হল গাড়ির মাইলেজ। মোট কথা যারা একটি বাজেটের মূল্যের মধ্যে গাড়ি কিনতে চান তাদের কাছে সবচেয়ে বেস্ট অপশন হলো এই মারুতি Alto 800 গাড়িটি। সম্প্রতি, মারুতি সুজুকির সবচেয়ে সফল এবং সবচেয়ে বেশি বিক্রি হওয়া এই গাড়ির পর এবারে কোম্পানির তরফ থেকে গ্রাহকদের জন্য আসতে চলেছে নতুন ভার্সান অল্টো। এই খবর প্রকাশ্যে আসতেই শোড়গোল পরে গিয়েছে গোটা নেটদুনিয়ায়।

বিজ্ঞাপন

ইতিমধ্যে এই নতুন গাড়ির বেশ কয়েকটি ছবি ফাঁস হয়েছে নেটদুনিয়ায়। যা ব্যাপক পছন্দ হয়েছে ভারতীয় নাগরিকদের। আর এখন থেকেই বোঝা যাচ্ছে পুরোনো অল্টোর তুলনায় বেশ লম্বা ও চওড়া হতে পারে নতুন গাড়িটি। এছাড়া টিভিসি স্যুট চলাকালীন গাড়িটির সেকল ছবি প্রকাশ্যে এসেছে সেখানে থেকে অল্টোর পিছনের দিকটি দেখা গিয়েছে। এক ঝলকে গাড়িটি সেলেরিওর মতো দেখাচ্ছিল। পিছনের বাম পাশে গাড়িটির ব্যান্ডিং লেখা রয়েছে এবং এই গাড়িতে স্টাইলিশ ব্যাকলাইট সহ ইন্ডিকেটর দেওয়া রয়েছে।

উল্লেখ্য, জানা গিয়েছে অতি শীঘ্রই অর্থাৎ আগামী মাসের মধ্যেই এই নতুন গাড়িটি লঞ্চ করা হবে। আর তখনই জানা যাবে নতুন অল্টোতে আর কি কি ফিচার রয়েছে। এছাড়া এমনটাও মনে করা হচ্ছে যে মারুতি তার গুরুগ্রাম প্লান্টে এই নতুন গাড়িটি উৎপাদন শুরু করে দিয়েছে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ভারতীয় বাজারে লঞ্চ হয়েছিল সস্তায় সিএনজি গাড়ি মারুতি সুজুকি Alto 800, যা লঞ্চ হতেই দারুন সেল হয়েছিল। এর থেকে আশা করা যাচ্ছে Alto 800 এর নতুন ভার্সান-ও ঠিক আগের মতোই মন ছুঁয়ে যাবে গ্রাহকদের।

Related Articles