×
নিউজ

বাজারে আসছে নতুন Maruti Suzuki Alto, লুক দেখে অবাক হবেন আপনিও

বিজ্ঞাপন

ভারতীয় বাজারে পথচলতি চার চাকার থেকে এখন মার্কেটে বেশি চাহিদা দু চাকা গাড়ির অর্থাৎ বাইকের। পাশাপাশি চার চাকারও চাহিদা কম নেই। আর মানুষের চাহিদার কথা মাথায় রেখে একেকটা চার চাকা গাড়ি কোম্পানি মার্কেটে আনছে নানারকমের গাড়ি। এছাড়াও এখন সবকিছু এতটাই সহজ হয়ে গিয়েছে যে, জিরো ডাউনপেমেন্ট করে অনেকেই গাড়ি কিনে নিচ্ছেন।

বিজ্ঞাপন

all new maruti suzuki alto front profile 1529395948

তারপর মাসিক হারে পরিশোধ করলেই স্বপ্নের গাড়ি নিজের। আসলে দুনিয়ায় প্রত্যেক মানুষের নিজস্ব বাড়ির পাশাপাশি গাড়িরও স্বপ্ন থাকে। তবে ভারতে যে সমস্ত গাড়ির কোম্পানির চাহিদা বেশি তার মধ্যে অন্যতম মারুতি সুজুকি। এই মুহূর্তে এই কোম্পানির alto গাড়ি ভারতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আপনি সস্তার মধ্যে দারুন ফিচারসমৃদ্ধ গাড়ি কিনতে চান তাহলে মারুতি সুজুকি অল্টো বেস্ট অপশন। এছাড়া খুব শীঘ্রই ভারতীয়দের জন্য maruti suzuki কোম্পানি তাঁদের নতুন Alto গাড়ি লঞ্চ করতে চলেছে। এই গাড়ির লুক দেখলে আপনিও একেবারে চমকে যাবেন। সঙ্গে পাবেন দুর্দান্ত ফিচার।

Suzuki Alto French Mint Pearl metallic front three quarters

maruti suzuki alto 800 এর নতুন ভার্সন ইতিমধ্যেই বাজারে লঞ্চ করেছে। সুজুকি হার্টরেকট প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি হয়েছে এই গাড়িটি। এই গাড়ির অত্যাধুনিক ডিজাইনের সঙ্গে পেয়ে যাবেন দুর্দান্ত মাইলেজ। সূত্রের অনুযায়ী, নতুন মারুতি সুজুকি অল্টো গাড়িটি অনেকটা maruti suzuki s-presso গাড়ির ডিজাইনের ভিত্তিতে তৈরি করা হয়েছে।

2015 suzuki alto turbo rs is pocket racer from japan video photo gallery 4 scaled

এই গাড়িতে আপনারা পেয়ে যাবেন ড্যাশবোর্ড। আর ফিচারের মধ্যে রয়েছে, টাচ স্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম, সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। তবে নতুন মডেলের দাম আগের মডেলের থেকে কিছুটা বেশি হতে পারে। এই মুহূর্তে maruti suzuki alto গাড়ির দাম ৩.১৫ লাখ থেকে শুরু করে ৪.৮২ লাখ টাকা পর্যন্ত ধার্য করা হয়েছে। তবে এই নতুন মারুতি সুজুকি অলটোর দাম কিছুটা বেশি হতে পারে। মোটামুটি পাঁচ লক্ষ টাকার কাছাকাছি হতে পারে।

Related Articles