×
নিউজ

শীঘ্রই বাজারে আসতে চলেছে Royal Enfield Super Meteor 650, জেনে নিন দাম ও ফিচারস

বিজ্ঞাপন

বর্তমানে ভারতে টু হুইলারের চাহিদা ক্রমশ বেড়েই চলেছে। আট থেকে আশি মোটামুটি সবারই পছন্দের টু হুইলার। কারণ এই গাড়ি সাইকেলের থেকে দ্রুত ছোটে, এবং চার চাকার থেকে বেশি আরামদায়ক। কোনও দরকারে চটজলদি এই গাড়ি নিয়ে বেরিয়ে যাওয়া যায় এবং দ্রুত পৌঁছনো যায়।

বিজ্ঞাপন

বর্তমানে বেশিরভাগ চাকরির ক্ষেত্রেই গাড়ি খুবই প্রয়োজনীয়। তাই মানুষ এখন বেশি ঝুঁকছে মোটর বাইকের উপর। তবে যুবসমাজের পছন্দ যে কোনও কোম্পানির মোটর বাইকের স্টাইলিশ লুক। আর এই স্টাইলিশ মোটর বাইক বলতে যুব সমাজের প্রথম পছন্দ রয়্যাল এনফিল্ড। ভারতীয় মার্কেটেও এই গাড়ির চাহিদা তুঙ্গে। খুব শীঘ্রই রয়্যাল এনফিল্ড কোম্পানি ভারতীয় বাজারে নিয়ে আসতে চলেছে, তাঁদের কোম্পানির নতুন মডেল। যার নাম Meteror 650। অত্যাধুনিক ফিচারস-সহ এই গাড়িতে রয়েছে আরও স্টাইলিশ লুক।

চলুন জানা যাক কি কি ফিচারস রয়েছে এই নতুন মডেলে

এই রয়্যাল এনফিল্ড গাড়িতে আপনি পেয়ে যাবেন ক্রাশ গার্ড, রোড বাইক টায়ার, লো স্ল্যাং, টার্ন ইন্ডিকেটর। এছাড়াও রয়েছে, অক্সিলারি লাইট যুক্ত ইঞ্জিন গার্ড, এলইডি টেল ল্যাম্প, ফ্লাট ফুট রেস্ট সহ আরও দুর্দান্ত ফিচারস।

এছাড়াও এই বাইকটিতে রয়েছে 648 সিসির প্যারালাল টুইন সিলিন্ডার ইঞ্জিন। এছাড়াও রয়েছে, সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল। অনুমান করা হচ্ছে, ট্রিপল নেভিগেশন করার জন্য দেওয়া হয়েছে একটি ছোট প্যাড। সুতরাং আর দেরি না করে, যদি বাইক কেনার ইচ্ছে থাকে তাহলে এখুনি এই গাড়ি কিনে নিন।

Related Articles