×
নিউজ

UIDAI-তে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ! আবেদন করুন এইভাবে

বিজ্ঞাপন

সম্প্রতি ইউনিক আইডেন্টিফিকেশন অথরিটি অফ ইন্ডিয়ার (Unique Identification Authority of India)- র ডিরেক্টর এক বিজ্ঞপ্তি জারি করে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর-জেনারেল পদের নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানান। জানানো হয় আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। আর বাকি বিশদে জানতে ইউনিক আইডেন্টিফিকেশন অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন প্রার্থীরা।

বিজ্ঞাপন

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদনের কার্য বর্তমানে শুরু হয়ে গেছে। আগামী ১৬ অগাস্ট, ২০২২ তারিখের মধ্যে প্রার্থীদের নিজেদের আবেদনপত্র জমা দিতে হবে। পোস্ট করা বাদেও অনলাইনে আবেদন পত্র জমা দিতে পারেন। খালি মনে রাখতে হবে, অনলাইন আবেদন ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। যদি সময়সীমায় মধ্যে কোনও বদল আনা হয় তবে তা প্রার্থীদের নোটিশের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

আবেদন করার আগে প্রার্থীদের uidai.gov.in পোর্টালে গিয়ে আবেদনের নোটিফিকেশনটি সম্পুর্ণ পড়ে এবং বুঝে নিতে হবে। তারপর জানিয়ে দেওয়া নির্ধারিত ফরম্যাটে আবেদনপত্র পূরণ করতে হবে। জানিয়ে রাখা ভালো [email protected]এ ইমেলের মাধ্যমেও প্রার্থীরা নিজেদের আবেদনপত্র পাঠিয়ে দিতে পারবেন। আবেদনপত্র পাঠাতে হবে ১৬ অগাস্ট, ২০২২ তারিখের আগে, অর্থাৎ শেষ তারিখের আগে।

নির্ধারিত ফরম্যাটে আবেদনপত্র পূরণ করে যারা পোস্ট করবেন আবেদন পত্র, তারা ‘Director (HR), Unique Identification Authority of India (UIDAI), Bangla Sahib Road, Behind Kali Mandir, Gole Market, New Delhi-110001’ এই ঠিকানায় পাঠিয়ে দেবেন। অবশ্যই আবেদনপত্র পূরণ করার সময়ে পোর্টালে ইমেল আইডি, মোবাইল নম্বর, আধার নম্বর, জন্ম তারিখ, পদ ইত্যাদি যোগ করতে হবে। আরো বিশদে জানতে হলে আমাদের সাথেও জুড়ে থাকুন।

Related Articles