×
নিউজ

মাত্র ১৮ হাজার টাকায় বাড়িতে আনুন ৩ লক্ষ টাকার বুলেট, দেখুন অফার

বিজ্ঞাপন

আজকাল দুনিয়াতে বাইক লাভারের সংখ্যা নেহাত কম নয়। সে ছেলে হোক বা মেয়ে একবার না একবার গাড়ি চালানোর ইচ্ছে তো সকলেরই থাকে। বিশেষ করে ছেলেদের একটা আলাদাই স্বপ্ন থাকে বিভিন্ন রকম গাড়ি কেনার। আর এই গাড়ির মধ্যে সবচেয়ে বেশি চাহিদা রয়াল এনফিল্ড বাইকের। তাই আপনার যদি এই গাড়ি খুব পছন্দের তাহলে আজই আপনার হাতের মুঠোয় রয়েছে অতি সস্তায় এই গাড়ি কেনার সুযোগ। কিন্তু, ভাবছেন তো ভারতীয় বাজারে অতি দ্রুত বেড়ে ওঠা গাড়ির দামের মধ্যে কী ভাবে সস্তায় ক্রয় করবেন এই গাড়ি? চলুন তাহলে জেনে নিন বিস্তারিত ভাবে-

বিজ্ঞাপন

বর্তমান পরিস্থিতিতে মধ্যবিত্ত পরিবারের কাছে একটি নতুন গাড়ি কিনে ওঠাটা খুব একটা সহজ কাজ নয়। তাই এই সময় গ্রাহকদের কাছে একটি মাত্রই অবলম্বন সেটি হল সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনার। যা অতি কম দামে আপনারা পেয়ে যাবেন। কিন্তু অনেকেই ভাবেন সেকেন্ড হ্যান্ড গাড়ি মানেই খারাপ! তা একদম নয়, এই গাড়ির অবস্থা বেশ ভালো হয়। তাই যারা রয়েল এনফিল্ড বাইক প্রেমি তাদের জন্য এসেছে দুর্দান্ত সুযোগ।

প্রায় সকলেই জানেন এখন একটি বুলেট ৩৫০ এর দাম ২/৩ লাখ টাকা। এই সময় এই গাড়ির ওপর চলছে একটি অসাধারন অফার, যা শোনা মাত্রই আপনি চমকে উঠবেন। এক বছরের পুরনো একটি বুলেট ৩৫০ পেয়ে যাবেন মাত্র ১৮,৫৫৬ টাকায়। এটি অবাস্তব লাগলেও সত্য। আর এই গাড়ি সম্বন্ধে একটু জানিয়ে রাখি যে এই বাইক অত্যন্ত কম চালানো হয়েছে এবং অনেকেটাই ভালো অবস্থায় রয়েছে। তাই নিশ্চিন্তে আপনারা এই গাড়ি কিনতেই পারেন।

এই বাইকে রয়েছে ৩৫০ abs ইঞ্জিন। আর আজ পর্যন্ত ১৭,০০০ মিটার চালানো হয়েছে এই বাইকটি। তাহলে আসুন জেনে নিন কিভাবে এই গাড়ি ক্রয় করতে পারবেন। ইতিমধ্যে carandbike.com নামক একটি পোর্টালে গাড়িটি লিস্ট করা হয়েছে। তাই আপনারা যদি এই সেগেন্ড হ্যান্ড বাইকটি কিনতে ইচ্ছুক তা হলে উপরিক্ত ওয়েবসাইটটি ফলো করে এক্ষুনি কিনে ফেলুন।

Related Articles