×
নিউজ

কম দামে বাজারে এলো TVS কোম্পানির নতুন বাইক, পাওয়া যাবে ৬০ হাজারেরও কমে! রইল বিস্তারিত

বিজ্ঞাপন

পরিবার, পরিবার কি শুধু বাবা-মা, ভাই-বোন, স্ত্রী-সন্তান নিয়েই সম্পূর্ণ হয়? না মোটেও নয় একটা বাড়ি হবে, একটা গাড়ি হবে তবেই না, একটা সম্পূর্ণ পরিবার হয়! তাই তো এত রোজগার, এত খাটাখাটনি। তবে এখন গাড়ি খুব সস্তায়! কিছু টাকা ডাউন পেমেন্ট করুন আর পেয়ে যান একটা ব্র্যান্ড নিউ গাড়ি। শুধু মাসে মাসে চুক্তি অনুযায়ী টানা ইনস্টলমেন্ট করুন। এবার মাত্র ৬০ হাজার টাকা নিয়ে যান আপনার নিকটবর্তী TVS শোরুমে, আর কিনে নিন পছন্দের বাইক। যদিও ব্যাঙ্ক লোনের মধ্যে দিয়েও আপনি পছন্দের বাইক কিনতে পারেন। তা হল TVS Radeon। চলুন একটু বিস্তারিত জানি এই নির্দিষ্ট বাইক সম্পর্কে।

বিজ্ঞাপন

দাম – ৫৯,৯২৫ টাকা থেকে ৭৪,৯৬৬ পর্যন্ত।
রং – ৫ টি ভেরিয়েন্ট এবং ১২টি রঙে পাওয়া যায়, টাইয়ার টাইপ – টিউব লেস, ব্রেক – ডিস্ক।
সিলিন্ডার – ১ টি।

TVS Radeon এর বৈশিষ্ট্য: এই নতুন সংস্করণের বাইকটিতে রয়েছে প্রিমিয়াম গ্রাফিক্স, নতুন রাবার ট্যাঙ্ক গ্রিপ এবং ফুয়েল ট্যাঙ্কের উপরে একটি রাবার প্যাড। এছাড়াও রয়েছে USB চার্জিং পোর্ট এবং একটি বিপার সহ সাইড-স্ট্যান্ড নির্দেশক, Radeon রিফ্রেশ একটি রিভার্স মাল্টি-কালার এলসিডি ডিজিটাল ক্লাস্টার। যা রিয়েল টাইমে মাইলেজ, ঘড়ি, পরিষেবা নির্দেশক, কম ব্যাটারি নির্দেশক, সর্বোচ্চ গতি এবং গড় গতি নির্দেশ করে।

এছাড়াও রয়েছে হেডলাইট এবং এলইডি ডিআরএল, একটি টুইন-পড ইন্সট্রুমেন্ট কনসোল। একটি BS6-সম্মত ফুয়েল-ইনজেক্টেড 109.7cc সিঙ্গেল-সিলিন্ডার এয়ার-কুলড মোটর দ্বারা চালিত যা 7,350rpm-এ 8.19PS এবং 4,500rpm-এ 8.7Nm করে৷ এছাড়াও ইঞ্জিনটি একটি 4-স্পীড গিয়ারবক্সের সঙ্গে যুক্ত। তাই আর দেরি না করে তাড়াতাড়ি নিজের নিকটবর্তী শোরুমে গিয়ে বাড়ি নিয়ে আসুন পছন্দের TVS Radeon।

Related Articles