×
নিউজ

পার্থ চট্টোপাধ্যায়ের সাথে মেয়ের সম্পর্কের ব্যাপারে মুখ খুললেন অর্পিতার মা, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

একেই বলে দুনিয়াটা এখন রঙ্গমঞ্চ। না হলে বাড়িতে বৃদ্ধা মাকে রেখে ওড়িশা অভিনেত্রী গোপনে নিজের বাবার বয়সী একজনের সাথে দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক স্থাপন করতে কি পারতেন? এর জন্যেই বলা হয় ইহা ঘোর কলি। হ্যাঁ আমরা কথা বলছি ssc scam সাথে জড়িত প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) এবং তার গোপন প্রেমিকা অর্পিতা মুখার্জীর (Arpita Mukherjee)। টাকার নয় ছয়, টাকা চুরি সব তো বোঝা গেলো। তবে প্রশ্ন উঠছে অর্পিতার মায়ের উপরে, নিজের বয়সী একজনের সাথে ঘনিষ্ট সম্পর্ক তার কিছুই কী জানতেন না তিনি? এও কী সম্ভব!

বিজ্ঞাপন

মুখ্যমন্ত্রী দিচ্ছেন লক্ষ্মী ভান্ডার, আর অন্য মন্ত্রী রাজ্যের মানুষের টাকা করছেন চুরি। একদিক থেকে যেমন বেরোচ্ছে টাকা অন্যদিকে ঠিক ঢুকেও যাচ্ছে ঘরে। এই মন্ত্রীদের জন্যেই রাজ্যের সরকারি স্কুল গুলির অবস্থা খারাপ, দেখলে মনে হবে সরকারি স্কুলগুলো রীতিমত ধুঁকছে। স্কুলে ফ্যান ঠিক নেই, তো ভাঙ্গা বেঞ্চের পায়া থেকে শুরু করে সরকারি স্কুলের বাইরের দেওয়াল খসে পড়া। সবটাই চোখে পড়ছে সাধারণ মানুষের। সেই জন্যেই তো বাবা মায়েরা মুখে রক্ত তুলে হলেও বাচ্চাদের পাঠাচ্ছে ইংলিশ মিডিয়ামে।

রাজনৈতিক মহলে চলছে তুমুল হইচই। কোটি কোটি টাকার কেলেঙ্কারি, ssc scam, বৈদেশিক মুদ্রা চুরি, সোনা চুরি। জালিয়াতির পর জালিয়াতি। তৃণমূল কংগ্রেসের নাম এখন আবারও শিরোনামে। নারদা সারদা কাণ্ডের পর রাজ্যের প্রাক্তন শিক্ষা ও শিল্পমন্ত্রীর অর্থ নয়ছয়, চুরির কাণ্ডকারখানা। পাশাপাশি মধুচক্র, নারীর সাহায্যে চুরির টাকা গচ্ছিত রাখা। সব মিলিয়ে নিজেদের নিয়ে চিন্তায় রয়েছে সাধারণ মানুষও। এর মাঝে আঙ্গুল উঠছে অর্পিতার মায়ের উপর।

পার্থ বাবুর স্ত্রী অনেক দিন আগেই প্রয়াত হয়েছেন। অর্পিতার মা জীবিত, তবে মেয়ের এমন স্পর্ধা, কেলেঙ্কারি কী ভাবে মানতে পারছেন? এই নিয়ে প্রশ্ন করতেই চালাকের মত অর্পিতার মা উত্তরদেন, ‘বন্ধুত্ব আছে কি না জানি না। একটা অতবড় বয়স্ক লোকের সঙ্গে বন্ধুত্ব থাকবে কি না, আমার মনে এ সব প্রশ্ন জাগেনি।’ তবে নানান তথ্যে থেকে উঠে এসেছে পার্থ অর্পিতার মামার বাড়ি গিয়েছেন বহু বার, এমন কী পুকুরে মাছ ধরেছেন। এরপরে অর্পিতার পরিবারকে নিয়ে শান্তিনিকেতন ঘুরতেও গেছেন। এই সব দেখে অনেকেই বলছেন, অর্পিতার থেকেও তার মা আরো ধুরন্ধর।

Related Articles