×
খেলাধুলানিউজবিনোদন

সাঁতারের প্রতিযোগিতায় সোনা ও রুপোর পদক জিতে দেশের নাম উজ্জ্বল করলেন মাধবন পুত্র বেদান্ত

বিজ্ঞাপন

সদ্য, গোটা দেশকে গর্বিত করলেন অভিনেতা মাধবানের (Madhban) ছেলে বেদান্ত মাধবন (Vedaant Madhban)। কম-বেশি অনেকেই জানেন হয়তো, মাধবনের পুত্র একজন বড়মাপের সাঁতারু। বাবা বলিউডের প্রভাবশালী অভিনেতা হলেও, ছেলের অভিনয়ের কোনও শখ নেই। তাঁর ছেলে বরাবরই স্পোর্টসের দিকে আগ্রহী ছিলেন। তাই ছেলের শখ, ইচ্ছে কোনোটাতেই বাধা দেননি অভিনেতা। ছেলের খুশিতেই তিনি খুশি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by R. Madhavan (@actormaddy)

তাই ছেলেকে সবসময়েই উৎসাহিত করেছেন মাধবন এবং তাঁর স্ত্রী। এবার, ড‍্যানিশ ওপেন ২০২২ সাঁতার প্রতিযোগিতায় রৌপ্যপদক জিতে বাবা-মাসহ গোটা দেশকে গর্বিত করলেন বেদান্ত। সোশ্যাল মিডিয়ায়, ছেলের সেই সুন্দর মুহূর্তের ভিডিও, নিজেই শেয়ার করে অভিনেতা গোটা দেশকে এই সুখবর দিলেন। ১৫০০ মিটার ফ্রিস্টাইল সাঁতার মাত্র ১৫ মিনিটে পার করে রুপোর পদক এবং ৮০০ মিটার সাঁতারে সোনার পদক জিতেছেন বেদান্ত।

 

View this post on Instagram

 

A post shared by R. Madhavan (@actormaddy)

সোশ্যাল মিডিয়ায়, বেদান্তের এই জয়ের কথা নিজেই জানিয়ে, বেদান্তের সাঁতার প্রশিক্ষককে ধন্যবাদ জানালেন অভিনেতা। ক্রীড়াজগতে বেদান্তের এই প্রতিভার কথা ইতিমধ্যেই গোটা দেশে তোলপাড় ফেলে দিয়েছে। তবে এই প্রথম নয়, সাঁতার প্রতিযোগিতায় এর আগেও ৭টি পদক জিতেছেন বেদান্ত। এবার বেদান্তের লক্ষ্য অলিম্পিক। অলিম্পিকের জন্য বিশেষ প্রশিক্ষন নিতে ইতিমধ্যেই ছেলেকে নিয়ে দুবাইয়ে পাড়ি দিয়েছেন বেদান্তের বাবা-মা।

 

View this post on Instagram

 

A post shared by R. Madhavan (@actormaddy)

অভিনেতার কথায়, বর্তমানে মুম্বইয়ে যেসব সুইমিংপুল রয়েছে, সেগুলো করোনাকালীন পরিস্থিতিতে বন্ধ হয়ে গিয়েছে। তাই ভালো প্রশিক্ষণের জন্য ছেলেকে নিয়ে দুবাই পাড়ি দেবেন তিনি। আর অলিম্পিকের জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন বেদান্ত।অভিনয়ে আসার বিন্দুমাত্র ইচ্ছে নেই বেদান্তর। তার ইচ্ছে বড় সাঁতারু হওয়ার। সেই ইচ্ছেকেই তাঁরা বাবা-মার দায়িত্ব পালন করছেন।

Related Articles