×
নিউজ

একি কাণ্ড! প্রেমিকাকে বিয়ে করতে সাঁতার কেটে বাংলাদেশ থেকে ভারতে এলো যুবক, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

ভালোবাসার জন্যে আপনি কী কী করতে পারেন। হ্যাঁ, সম্প্রতি ভালোবাসার একটি নজির সৃষ্টি করলেন এক বাংলাদেশী তরুণী। মেয়েটি নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করার জন্যে বাংলাদেশ থেকে সাঁতার কেটে বর্ডার পার করেছে। কি অবাক হয়ে গেলেন তাই তো! সংবাদ অনুসারে, মেয়েটির বয়স মাত্র ২২ বছর। প্রেমিককে বিয়ে করার জন্যে, তিনি এত কিছু করলেন।

বিজ্ঞাপন

এই মেয়েটি সুন্দরবনের গভীর জঙ্গল অতিক্রম করে, অবৈধভাবে ভারতে প্রবেশ করেছেন। এই মহিলার নাম, কৃষ্ণা মণ্ডল (Krishna Mondal)। কৃষ্ণা যেই ছেলেটিকে ভালোবাসে, সেই ছেলেটি ভারতীয়। কৃষ্ণার বয়ফ্রেন্ড অভীক মন্ডল।ফেসবুকের মাধ্যমে তাঁদের আলাপ। ছেলেটির জন্যে এতটাই পাগল যে, তিনি সুন্দরবনের রয়্যাল বেঙ্গল টাইগারকে পর্যন্ত ভয় পান নি।

তাই তিনি সাঁতার কেটে ভারতে আসার পথ বেছে নিয়েছেন, কারণ তাঁর কাছে পাসপোর্ট ছিল না। সাঁতার কেটে সুন্দরবন পর্যন্ত পৌঁছনোর পর কৃষ্ণা আরো এক ঘন্টা পর্যন্ত সাঁতার কাটতে থাকে নিজের গন্তব্যস্থলে পৌঁছনোর জন্যে। এরপরই ভারতে এসে পৌঁছনোর পর তিনি তাঁর প্রেমিক অভীকের সঙ্গে দেখা করেন, কালীঘাট মন্দিরে বিয়েও করেন তাঁরা।

তবে সোমবার কৃষ্ণাকে অবৈধভাবে ভারতে প্রবেশ করার জন্যে গ্রেফতার করেছে পুলিশ, তাঁকে এবার হাই কমিশনারের কাছে জবাবদিহি দিতে হবে। তবে এটাই প্রথম নয় এর আগেও অবৈধভাবে একাধিক মানুষ ভারতে প্রবেশ করেছিলেন। কিছুদিন আগেও একজন কিশোর তাঁর পছন্দের চকোলেট খাওয়ার জন্যে বর্ডার পারাপার করেছিলেন। সেই ছেলেটিকেও গ্রেফতার করা হয়েছিল।

Related Articles