×
লাইফস্টাইল

বাড়ির এই দিকে লাগান অপরাজিতা ফুলের গাছ, দূর হবে অর্থনৈতিক সংকট

বিজ্ঞাপন

আপনার জীবন পাল্টে ফেলতে পারবে একটুকরো অপরাজিতা ফুল। আমরা মোটামুটি সবাই চাই, জীবনে একটু আনন্দ আসুক, সুখ আসুক। সবাই জীবনকে আনন্দিত রাখার জন্যে, পরিবারকে সুখী রাখার জন্যে অনেক কিছুই করে থাকেন। কিন্তু সবকিছু ঠিকঠাক করতে সঠিক রোজগারেরও প্রয়োজন। এছাড়াও অনেকে জ্যোতিষশাস্ত্রের ওপরও ভরসা রাখেন। হ্যাঁ, জীবনকে বদলে ফেলতে আমরা অনেক কিছুই করে থাকি, কেউ কেউ জ্যোতিষশাস্ত্রের ওপর এতটাই নির্ভর হয়, যে তাঁর জীবনকে বদলে ফেলার জন্যে জ্যোতিষশাস্ত্রই তখন তাঁর কাছে এক এবং অদ্বিতীয় হয়ে ওঠে।

বিজ্ঞাপন

জ্যোতিষশাস্ত্র মেনে অনেকেই অনেক কিছু নিজেদের জীবনের ওপরে প্রয়োগ করার চেষ্টা করে থাকেন। কিন্তু জানেন কি, সকল বাস্তু বিজ্ঞানীরা বলছেন, যে কোনো সমস্যা থেকে রেহাই পেতে একটি নির্দিষ্ট ফুলের জুড়ি মেলা ভার। আর সেই ফুলের গাছ যদি আপনার বাড়িতে থাকে আর আপনি যদি ফুলটিকে এইভাবে কাজে লাগাতে পারেন, তাহলে আপনার জীবনের সমস্ত সমস্যা নিমেষেই দূর হতে বাধ্য। হ্যাঁ, সেই ফুলটির নাম হল, অপরাজিতা ফুল। বৃহস্পতিবার এবং শুক্রবার আপনি যদি একটি অপরাজিতা গাছ আপনার বাড়িতে লাগাতে পারেন, তাহলে আপনার জীবনের ক্ষেত্রে খুব ভাল।

কী ভাবে কাজে লাগাবেন অপরাজিতা ফুলকে :

১. এছাড়াও যদি ইচ্ছাপূরণ করতে চান তাহলে বেশ কয়েকটি অপরাজিতা ফুল আপনি আপনার গৃহে দেবতার চরণে রাখতে পারেন, দেখবেন সহজেই আপনার ইচ্ছাপূরণ হয়ে যাচ্ছে। এবং কোনো বাস্তুদোষ থাকলেও তা কেটে যাবে।

২. অনেকদিন ধরে চাকরির ইন্টারভিউ দেওয়ার পরেও আশানুরূপ ফল পাচ্ছেন না, তাহলে একটি লাল কাপড়ের মধ্যে একটি নীল অপরাজিতা রেখে মুখ বন্ধ করে আপনি আপনার গৃহদেবতার পায়ের চরণে রেখে দিন, তবে বেশ কিছুদিন এইভাবে রাখতে হবে। এইভাবে বেশ কিছুদিনের রেখে দেখুন, হাতেনাতে ফল মিলবে। তবে কারও ক্ষেত্রে একটু দেরিতে হয়, আবার কারও ক্ষেত্রে একটু তাড়াতাড়ি হয় সেক্ষেত্রে আপনাকে ধৈর্য ধরতেই হবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles