×
লাইফস্টাইল

আজই বাড়িতে লাগান অপরাজিতা ফুলের গাছ, মিটবে অর্থকষ্ট ও সংসারে আসবে শান্তি!

বিজ্ঞাপন

অর্থনৈতিক সঙ্কটে জেরবার, বাড়িতে কি অপরাজিতা ফুলের গাছ আছে? না থাকলে এক্ষুনি লাগান, যা আপনাকে বানিয়ে দিতে পারে কোটিপতি। কি বিশ্বাস হচ্ছে না, একবার লাগিয়ে দেখুন, ফল ফলতে বাধ্য। যদিও এইসব অনেকেই বিশ্বাস করেন না, তাও একবার বিশ্বাস করে দেখুন। আমরা অনেকেই শখে বাগান করে থাকি, নানান রকম ফুল, ফলের গাছ রোপন করে থাকি।

বিজ্ঞাপন

কিন্তু আমরা অনেকেই জানিনা, বাস্তুমতে, কোন ফুল বা কোন গাছ আমাদের বিপদের সংকেত নিয়ে আসতে পারে বা কোন গাছের জন্যে আমাদের সৌভাগ্যের দিশারি খুলে যেতে পারে। তবে গাছ লাগলেই তো হলনা, গাছ বাড়ির কোন কোনায় কিভাবে লাগাবেন সেটাও বাস্তুশাস্ত্রে রয়েছে। ঠিক তেমনি জানেন নি, অপরাজিতা গাছ আমাদের বাড়ির জন্য বা আমাদের জন্যে ঠিক কতখানি শুভ। হ্যাঁ, অপরাজিতা গাছকে যদি আপনি নিয়ম করে বা নিয়ম মেনে আপনার বাড়িতে রোপন করতে পারেন, তাহলে সমস্ত অর্থনৈতিক সংকট নিমেষে কেটে যাবে। জেনে নিন কিভাবে এই গাছ রোপন করবেন।

বাস্তুমতে, এই অপরাজিতা গাছ যদি আপনি আপনার বাড়ির উত্তর-উত্তরপূর্ব দিকে লাগাতে পারেন, তাহলে এটি আপনার জন্য অত্যন্ত শুভ হবে। এই উপায়ে একবার অপরাজিতা গাছ রোপন করে একবার দেখুন, আপনি যদি মারাত্মক অর্থ সংকট দিয়ে যান, তাহলে এক নিমেষে কেটে যাবে আপনার অর্থনৈতিক সংকট।

তবে খেয়াল রাখবেন যদি এই গাছ রোপন করতেই হয়, তাহলে অবশ্যই বৃহস্পতিবার এবং শুক্রবার দিন অপরাজিতা ফুলের গাছ রোপন করবেন। কারণ বাস্তুমতে, বৃহস্পতিবার এবং শুক্রবার দুই দিনই আপনার জন্য ভীষণ শুভ। একদিন বিষ্ণুদেব এবং অন্যদিন মা লক্ষ্মীর দিন। সেই কারণেই এই দুটি দিন বেছে গাছ লাগান।

Related Articles