×
লাইফস্টাইল

আজই করুন তেজ পাতার সহজ টোটকা, দূর হবে শারীরিক থেকে আর্থিক সমস্যা

বিজ্ঞাপন

সকলের রান্নাঘরে বিশেষ উপাদান হিসেবে যেই জিনিসটি থাকবে সেটি হল তেজপাতা। সাধারণত এটি রান্নার স্বাদ ও সুগন্ধি বাড়িয়ে তোলার ক্ষেত্রে ব্যবহৃত হলেও এর মধ্যে রয়েছে চমৎকার কিছু গুনাগুন। আপনি যদি দীর্ঘদিন ধরে শারীরিক থেকে শুরু করে অর্থনৈতিক সমস্যায় ভুক্তভোগী হয়ে থাকেন তবে আজই পালন করুন তেজপাতার একটি গুরুত্বপূর্ণ টোটকা। তাহলে দেখবেন ধীরে ধীরে সমস্ত সমস্যার হাত থেকে খুব সহজেই আপনি মুক্তি পেয়ে যাবেন। চলুন তাহলে আর দেরি না করে জেনে নিন ঠিক কিভাবে কোন সময় আর কিরকম ভাবে এই টোটকাটি পালন করবেন।

বিজ্ঞাপন

আমাবস্যার ঠিক পরের দিন থেকে শুরু করে পূর্ণিমার পরের দিন পর্যন্ত আপনাকে নিয়ম মেনে এই কাজটি করতে হবে। তাই প্রথমে চারটি তেজপাতা নিয়ে এর মধ্যে চন্দনের সাহায্যে নিজের মনস্কামনা গুলি লিখে রাখুন। আর এটি প্রতিদিন আপনাকে করতে হবে। একটি করে তেজপাতা নিয়ে তার মধ্যে নিজের মনের সমস্ত ইচ্ছা গুলি লিখে রাখতে হবে। এক্ষেত্রে যদি আপনি কোন কারন বসত চন্দন ব্যবহার করতে না পারেন তাহলে, আলতা দিয়ে লিখতে পারেন।

এবার আপনারা যে তেজপাতায় প্রতিদিন লিখছেন সেই তেজপাতা গুলিকে ভুলেও কোথাও ফেলবেন না। কারন এর ফলে ঘটতে পারে বিপদ। তাই সবকয়টি তেজপাতা যত্ন সহকারে একটি ভালো পাত্রে জমিয়ে রাখুন। এরকমভাবে আমাবস্যার পরের দিন থেকে শুরু করে পূর্ণিমার পরের দিন পর্যন্ত সমস্ত তেজপাতা জমিয়ে রেখে, ঠিক পূর্ণিমার পরের দিন সমস্ত পাতা একসাথে পুড়িয়ে ফেলুন। এবারে সেই পাতার ছাই গুলি হাতের মধ্যে নিয়ে চাঁদের দিকে তাকিয়ে পুনরায় নিজের মনষ্কামনা গুলি চোখ বন্ধ করে বলতে থাকুন। আর এই কাজটি হলেই সম্পূর্ণ ছাই ফু দিয়ে উড়িয়ে দিন। এভাবেই সমস্ত কাজটি পূর্ণ করলেই অতি শীঘ্রই আপনি এর ফল পাবেন।

তবে অবশ্যই এই কাজ গুলি আপনাদের মনে দৃঢ় বিশ্বাস নিয়ে করতে হবে। কেননা, কুসংস্কার বসত কোন টোটকার সুফল পাওয়া সম্ভব নয়। আর তেজপাতার শুধু আপনার ইচ্ছা নয় সাথে আপনার শারীরিক অসুস্থতা এবং অর্থনৈতিক সমস্যা সব কিছুর হাত থেকে অতি সহজেই মুক্তি পাবেন। তাই আর দেরী কিসের সামনে আমাবস্যা থেকেই মনে ভক্তি সহকারে তেজপাতার এই টোটকাটি ব্যবহার করুন।

Related Articles