×
লাইফস্টাইল

পান পাতা দিয়ে আজই করুন এই সহজ টোটকা, দূর হবে অর্থনৈতিক সংকট, পরিবারে আসবে শান্তি

বিজ্ঞাপন

আমরা অনেকেই বেশি আধ্যাত্মিক নিয়মকে কুসংস্কার বলে মনে করি। কিন্তু জানেন কি, কিছু কিছু বিষয় মেনে চললে আপনার বিপুল লাভ। এখন সবাই মোটামুটি টাকার পিছনে ছুটছেন। কারণ, করোনা আমাদের বুঝিয়ে দিয়ে গেছে যে, টাকা ছাড়া এই দুনিয়ায় কিছু নেই। শুধু রোজগার নয়, উপযুক্ত পরিমাণে সঞ্চয়েরও দরকার। নয়তো সময়কালে টাকার অভাবে আপনাকে সমস্যার মুখে পড়তে হবে। তাই আজ জেনে নিন, অর্থনৈতিক ভাগ্য ফেরাবেন কি করে! যদিও অনেকেই এটা বিশ্বাস করেন যে, সমাজের অনেক মানুষের অনেক কুনজর, আপনার দিকে পড়ছে, তাই অনেকেই নজর দোষ কাটাতে চান। অনেকেই নিজের পরিচিত মানুষের উন্নতি দেখতে পারেন না। হ্যাঁ, এখনও আমরা বিশ্বাস করি যে, কারুর তীক্ষ্ণ নজর যদি কারোর উন্নতির ওপর পড়ে, সেক্ষেত্রে অনেক মানুষেরই ধারণা অর্থনৈতিক উন্নতির হচ্ছে না তাঁর। তাই এবার নজর কাটাতে ঘরোয়া টোটকাই ব্যবহার করুন। পানপাতা এক্ষেত্রে খুবই উপকারী। পানপাতা আপনার জীবনকে কয়েক মিনিটের মধ্যেই একেবারে বদলে দিতে পারে। বিশ্বাস না হলে একবার চেষ্টা করে দেখুন!

বিজ্ঞাপন

প্রথমত, পানপাতা দিয়ে যদি শিবের পুজো করতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবন একেবারে বদলে যাবে। মহাদেবের পুজো করার সময় অবশ্যই ব্যবহার করুন পান পাতা। আসলে আমরা মনে করি, দেবাদিদেব মহাদেব হলেন আমাদের সমস্ত দেবতার ঊর্ধ্বে। তাই এই দেবাদিদেব মহাদেবের যদি পুজো করতে পারেন পান দিয়ে, তাহলে অন্তত একটি পানপাতা তার সামনে রেখে পুজো করুন, তবে সেটা যেন কোনোদিক দিয়েই ছেঁড়া পান পাতা না হয়।

দ্বিতীয়ত, যারা নজর দোষ কাটাতে চান তাঁরা অবশ্যই একটি পান পাতার মধ্যে সাতটি গোলাপের পাতা দিয়ে দিন। এরপরই যার উপর থেকে নজর দোষ কাটাতে চান তাঁকে খাইয়ে দিন। তাহলে কিন্তু আপনার উপর থেকে নজর দোষ একেবারেই কেটে যাবে।

তৃতীয়ত,আর যদি অর্থনৈতিক সমৃদ্ধি বা ব্যবসায় উন্নতি করতে চান তাহলে অন্তত আটটি পানপাতা বোঁটা সহ নিয়ে ভালো করে একটি লাল সুতো দিয়ে বেঁধে আপনার ব্যবসা স্থানে উত্তর-পূর্ব দিক করে রেখে দিন, তাহলে দেখবেন সহজেই আপনার ব্যবসায় অর্থনৈতিক উন্নতি আসছে।

Related Articles