×
লাইফস্টাইল

খুব সহজে আজই করুন শুকনো লঙ্কার ঘরোয়া টোটকা, মিটবে অর্থ কষ্ট ও ব্যবসায় হবে উন্নতি

বিজ্ঞাপন

বর্তমানে বেশিরভাগ মানুষই কর্মজীবন নিয়ে নানান ধরনের সমস্যায় ভুক্তভোগী হয়ে থাকেন। কখনো কঠিন পরিশ্রমের পরেও মেলে না চাকরি, তো কখনো চাকরি পাওয়ার পরে তাতে উন্নতি হয় না। তাই আজকাল অনেকেই চাকরির বদলে শুরু করছেন ব্যবসা। এমনকি অনেকে এমনো রয়েছেন যারা চাকরির পাশের ছোট ব্যবসা চালানোর চেষ্টা করছে। এছাড়া এখন চাকরি পাওয়া অনেক ভাগ্যের ব্যাপার হয়ে উঠেছে। তবে, সেই ব্যবসার ক্ষেত্রে লক্ষ্য করা যায় একই সমস্যা। শত চেষ্টার পরেও মেলেনা ফল। কিন্তু আর চিন্তা করে লাভ নেই। আজ নিয়ে এসেছি মাত্র ২ টি টোটকা যা আপনাদের ব্যবসাকে চরম উন্নতির পথে এগিয়ে নিয়ে যাবে।

বিজ্ঞাপন

আপনারা সকলেই জানেন যে যুগ যুগ ধরে ব্যবসার জায়গায় সদর দরজায় লেবু ও লঙ্কা ঝোলানোর প্রথা রয়েছে। আসলে এটিকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর ফলে, কোন অশুভ শক্তি প্রবেশ বা কারোর খারাপ নজর পড়ে না। আর আজ এই শুকনো লঙ্কা দিয়েই জানাব এমন ২ টি টোটকা সম্বন্ধে যেগুলি প্রয়োগ করলেই আপনার ব্যবসায় চরম উন্নতি ঘটবে। দেখে নিন এগুলি কি কি-

১) একটি হলুদ কাপড়ে সাতটি শুকনো লাল লঙ্কা নিয়ে ভালোভাবে বেঁধে আপনি যেখানে টাকা রাখেন সেই স্থানে রেখে দিন। কিছু দিনের মধ্যেই এর ফল আপনার চোখে পরবে।

২) একটি তামার পাত্রে মোট ২১ টি শুকনো লাল লঙ্কার বীজ সারা দিন-রাত ভিজিয়ে রাখুন। পরের দিন সকালে ঘুম থেকে উঠে সেই তামার পাত্রটি আপনার কপালে ঠেকিয়ে রাস্তার মাঝে জল ফেলে দিন। দেখবেন কয়েকদিনের মধ্যেই কোন বাধা বিপত্তি ছাড়াই শুভ কাজ হতে চলেছে।

তবে এগুলি কোন কুসংস্কার বসত টোটকা নয়। যেমন শুকনো লঙ্কা লেবু ঝুলিয়ে রাখা যুগ যুগ ধরে প্রথা হিসাবে চলিত হয়ে আসছে তেমনি এগুলি ব্যবসার উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাওয়ার কয়েকটি পথ মাত্র। তাই অবশ্যই এগুলি মনে দৃঢ় বিশ্বাসের সঙ্গে করবেন। দেখবেন এর ফল নিশ্চিত।

Related Articles