×
লাইফস্টাইল

রাত জেগে মেয়েরা ইন্টারনেটে সার্চ করে এই পাঁচটি জিনিস, দেখলে অবাক হবেন আপনিও

বিজ্ঞাপন

আমরা যতই বলি ছেলে মেয়ে সমান সমান, তবে তাদের মধ্যে চিন্তা – ভবনার একটা ফারাক তো থেকেই যায়। আর সেই চিহ্ন সব ক্ষেত্রেই দেখতে পাওয়া যায়। আজ আমরা জানাবো বেশির ভাগ মেয়েরা রাত্রি বেলা ফোনে কী সার্চ করে দেখে থাকে বা পছন্দ করে। নীচের এই পাঁচটি জিনিস মেয়েরা রাত জেগে ইন্টারনেটে সার্চ করে থাকে :

বিজ্ঞাপন

১. শপিং অ্যাপ গুলো ঘুরে আসা: মেয়েরা সাজ গোজ থেকে জামা কাপড় সব কিছুই নিজেদের মনের মত করতে পছন্দ করেন। এছাড়াও নতুন ট্রেন্ড পছন্দ করেন। সেই জন্যেই রাতে বিশ্রাম করতে গিয়ে ফোন নিজেদের পছন্দের ড্রেস, মেকআপের জিনিস দেখতে থাকেন। অনেক সময় যে ড্রেস, জুতো এবং মেকআপ নেই তার অর্ডারও করে রাখেন।

২. সিরিয়ালের রিপিট টেলিকাস্ট: মেয়েরা সিরিয়াল দেখতে খুব পছন্দ করেন তবে বর্তমানে ব্যস্ততায় ভরা জীবনে সিরিয়ালের সময়ে নিজের প্রিয় সিরিয়াল দেখতে পায় না মেয়েরা। সেই জন্যে রাত্রে ঘুমাতে গিয়ে নিজের প্রিয় সিরিয়ালের রিপিট টেলিকাস্ট দেখেন।

৩. ওয়েব সিরিজ : মেয়েদের রাত্রের বেশির সময় ওয়েব সিরিজ দেখে কাটে। বর্তমানে ওটিটি প্ল্যাটফর্ম গুলিতে রিলিজ হওয়া ওয়েব সিরিজ গুলো বেশ জনপ্রিয়। হিন্দি, বাংলা, ইংলিশ বাদে কোরিয়ান, তুর্কিস ওয়েব সাইট গুলির বেশ রমরমা বাজার। আর সেই গুলোই মেয়েরা দেখে।

৪. ট্যুরিস্ট স্পট বা ঘুরতে যাওয়ার নতুন জায়গা : রাত্রে বেলায় ঘুরতে যাওয়ার জন্যে নতুনত্ব জায়গায় ইন্টারনেট ঘেঁটে বের করে থাকেন মেয়েরা। ছেলে – মেয়ে দুই ঘুরতে যেতে বেশ পছন্দ করলেও তুলনা করে দেখা গেছে মেয়েরা ঘুরতে যেতে তুলনামূলক বেশি পছন্দ করে।

৫. সোশ্যাল মিডিয়া ঘুরে আসা: রাত্রে মেয়েরা নতুন – পুরনো বন্ধুদের সাথে চ্যাটে কথা বলে। ফেসবুক, ট্যুইটার, ইনস্টাগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়ার সাইট গুলোতে সমান অ্যাকটিভ থাকে। তারা ইউটিউবের আপলোড করা ব্লগ ভিডিও গুলো দেখে থাকে। অনেকে কানে হেডফোন লাগিয়ে গানও শোনে।

Related Articles