×
লাইফস্টাইল

বিয়ের পর মহিলারা গুগলে সার্চ করেন এই সমস্ত জিনিস! দেখলে অবাক হবেন আপনিও

বিজ্ঞাপন

বিয়ের পর প্রতিটি মেয়ের মনে এমন কিছু প্রশ্ন আসে যা তারা কখনই কাউকে জিজ্ঞাসা করতে পারেনা। তাই এই সময় অধিকাংশ ক্ষেত্রে সেই প্রশ্ন গুলি গুগলে সার্চ করে থাকেন তারা, যাতে কিছুটা সাহায্য পাওয়া যায়। সম্প্রতি, এই নিয়ে গুগলের একটি রিপোর্ট প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে বিয়ের পর মহিলারা ঠিক কি কি ধরনের প্রশ্ন গুগলে সার্চ করে থাকেন। আর এই ডাটাগুলি প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়ে গিয়েছেন এই দুনিয়ায়। কিন্তু কি আছে এই রিপোর্ট এর মধ্যে? আপনারো নিশ্চই জানতে ইচ্ছা করছে? চলুন তাহলে দেখে নিন ঠিক কি কি রয়েছে এই রিপোর্টে-

বিজ্ঞাপন

১) স্বামীর খেয়াল ও মন জয় করার উপায়- আসলে বিয়ের পর মহিলারা সবসময় চান স্বামী ও গোটা পরিবারের মন জয় করতে। তাই এক্ষেত্রে বিবাহিত মহিলারা সবচেয়ে বেশি যা সার্চ করেন তা হলো নিজেদের স্বামীর পছন্দের বিষয়টি। তার স্বামী কি পছন্দ করেন না করেন এবং কিভাবে স্বামীর মন জয় করা যায় এগুলি সবচেয়ে বেশি সার্চ করে থাকেন তারা।

২) স্বামীকে হাতে রাখার উপায়- কথাটি অবাক করার মতো হলেও বেশিরভাগ মহিলারাই ভাবেন কিভাবে নিজেদের স্বামীকে হাতের মুঠোয় রাখা যায়। আর গুগোল এর রিপোর্ট অনুযায়ী দেখা গিয়েছে বেশিরভাগ মহিলারা এই জিনিসটি সার্চ করে থাকেন। স্বামীকে কিভাবে হাতের মুঠোয় রাখা যায়, কিভাবে স্বামীর খেয়াল রাখা যায়, কিভাবে স্বামীর সঙ্গে নিজের মতামত এক করা যায় ইত্যাদি।

৩) ফ্যামিলি প্ল্যানিং নিয়ে চর্চা- বিবাহিত মহিলারা স্বামীর সঙ্গে গোটা পরিবারেরও খেয়াল রাখতে চান। পরিবার পরিকল্পনার কথা সব সময় ভাবেন। তাইতো কখন সন্তান প্ল্যানিং করা যায়, এর জন্য কোন সময়টা ঠিক হবে, কি কি করতে হবে এই সমস্ত তথ্য গুগলের সার্চ করে থাকেন তারা।

৪) শ্বশুরবাড়িতে কেমন আচরণ করবেন- এককথায় বিয়ের পর মহিলাদের একটি পরীক্ষা হল শ্বশুরবাড়িতে গিয়ে সকলের মন জয় করা। তাই এক্ষেত্রে কেমন ব্যবহার করলে পরিবারের সকলে খুশি হবেন, তাকে সবাই পছন্দ করবেন মহিলারা এই সমস্ত প্রশ্নই বেশি করে সার্চ করে থাকেন গুগলে।

এছাড়াও, বিয়ের পর মহিলারা আরো কয়েকটি বিষয় সার্চ করে থাকেন তা হলো পারিবারিক বিষয় ঠিক কি ভাবে পরিচালনা করা যায় এবং কিভাবে সংসারের সমস্ত দায়িত্ব পালন করা যায়। আসলে বিয়ের পর প্রতিটা মেয়ের জীবনেই বদলে যায়। তখন তাদের স্বামী, পরিবার ও সংসার-ই হলো সব। তাই চারিদিক ঠিক রাখতে এই সমস্ত বিষয়গুলি গুগলে সার্চ করে থাকেন বিবাহিত মহিলারা।

Related Articles