×
লাইফস্টাইল

অর্থনৈতিক সমস্যা থেকে মুক্তি পেতে আজই করুন শুকনো লঙ্কা এই সহজ টোটকা, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

আপনারা অনেকেই হয়ত জানেন না আমরা রান্নার ক্ষেত্রে যে সমস্ত উপকরণ ব্যবহার করে থাকি সেগুলি শুধু খাবারের স্বাদ বাড়িয়ে তোলার ক্ষেত্রে নয়, এর পাশাপাশি সেগুলি আমাদের নিত্যদিনের জীবনে চলার পথেও বেশ উপকার করে থাকে। এই যেমন শুকনো লঙ্কা, যা প্রতিটি বাড়িতেই থাকে এবং এটি সাধারণত তরকারি ঝাল করতে ব্যবহৃত হয়ে থাকে। কিন্তু আপনার যদি মনে হয় এবারে একঘেয়েমি জীবনের রং একটু হলেও বদলাতে চান তাহলে অবশ্যই ব্যবহার করে ফেলুন শুকনো লঙ্কার কয়েকটি বাস্তু টিপস।

বিজ্ঞাপন

আসলে জীবনের বিভিন্ন সমস্যা দূর করতে এবং জীবনে উন্নতির পথে সমস্ত বাঁধা দূর করতে শুকনো লঙ্কার ভূমিকা অপরিসীম। তাই আজ আপনারা যদি শুকনো লঙ্কার এই কয়েকটি টিপস মেনে চলেন দেখবেন নিমেষের মধ্যে আপনার জীবনে চলার পথ অনেক সুন্দর হয়ে উঠেছে। তাহলে চলুন আর দেরি কিসের জেনে নিন শুকনো লঙ্কার সহজ কয়েকটি বাস্তু টিপস সম্বন্ধে-

১) আপনার জীবনের সমস্ত বাধা কেটে পড়বে, যখন একুশটা শুকনো লঙ্কা নিয়ে সেটি সূর্যের দিকে তাকিয়ে অর্পণ করবেন এবং মনে মনে প্রণাম মন্ত্র জপ করবেন।

২) যদি আপনি সুস্থ থাকতে চান তাহলে বেশ কয়েকটি শুকনো লঙ্কা এবং কালো তিল একটি কাঁচের পাত্রে রেখে দিন। আর আপনার গৃহে যদি কোন অসুস্থ মানুষ থাকে তাহলে সে অতি শীঘ্রই সুস্থ হয়ে উঠবে।

৩) আপনি যদি অনেকদিন ধরেই চাকরির ইন্টারভিউ দিচ্ছেন এবং সেখানে ব্যর্থ হচ্ছেন তাহলে এবারের চিন্তার আর কোন কারন নেই। কিন্তু এখানে আপনাদের কিছু কাজ করণীয় আছে তা হল, বাড়ির দরজায় পাঁচটি শুকনো লঙ্কা রাখতে হবে। যা আপনার জীবনকে একেবারে পাল্টে দেবে। শুকনো লঙ্কার ছোঁয়ায় আপনি তাড়াতাড়ি চাকরি পেয়ে যাবেন। আপনার চাকরিতে যেকোনো দিন প্রমোশন হয়ে যেতে পারে।

তাই এখন আর দেরি কিসের আজ থেকে চটজলদি শুকনো লঙ্কার এই টিপস ফলো করতে হবে। দেখবেন জীবনের সমস্ত বাধা বিপত্তি দূর হওয়ার পাশাপাশি চাকরিতেও বেশ উন্নতি ঘটেছে।

Related Articles