×
লাইফস্টাইল

নিজের থেকে বেশি বয়সের পুরুষের দিকে আকৃষ্ট হন এই ৫ রাশির মহিলারা! রইল বিস্তারিত

বিজ্ঞাপন

বর্তমানে টিভি দেখে সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হলো রাজ্য-রাজনীতির প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ও তার বান্ধবী অর্পিতার সম্পর্ক। দেখতে গেলে বর্তমানে পার্থ বাবুর বয়স ৬৯ বছর ও অর্পিতার বয়স ৩৬ বছর। অর্থাৎ পার্থ বাবু অর্পিতার থেকে প্রায় ৩৩ বছরের। পার্থ – অর্পিতার সম্পর্ক নিয়ে চর্চা যখন তুঙ্গে তখন আমরা আপনাকে জানাবো এমন কিছু রাশির জাতিকাদের কথা, যারা বয়সে বড়ো পুরুষদের প্রতি আকৃষ্ট হয়ে থাকেন। চলুন দেখে নেওয়া যাক কোন কোন রাশির জাতিকাদের স্বভাবে এমন লক্ষ্য করা যায়।

বিজ্ঞাপন

১. সিংহ রাশি:

প্রেমের ক্ষেত্রে সিংহ রাশির জাতিকারা খুবই শক্তিশালী ও আবেগপ্রবণ হয়ে থাকেন। তারা খুব সহজেই বয়সে বড়ো পুরুষদের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। এমনি এই রাশির জাতিকারা নিজের পছন্দের মানুষটা যাতে পজেজিভ ও প্রটেক্টিভ থাকে তেমনটাও আশা করে থাকেন। এরা নিজের সঙ্গীর থেকে মনযোগ এবং উপহার দুইই আশা করে।

২. মীন রাশি:

এই রাশির জাতিকারা ভদ্র ও দয়ালু মানুষের সঙ্গে থাকতে বেশি পছন্দ করেন। এমনকি যদি বয়সে কোন বড়ো পুরুষের থেকে ভরসা পায়, তবে সেই পুরুষের প্রেমে পড়ে যায়। এই রাশির জাতিকারা নিজের সব টুকু দিয়ে সেই মানুষটাকে আটকে রাখার চেষ্টা করে থাকে।

৩. কন্যা রাশি:

এই রাশির জাতিকারা ডেটে যেতে ভালোবাসেন। এরা চান একজন যে মানুষ তার পছন্দ এবং অপছন্দ দুই জানবে এমন মানুষের সাথে সম্পর্কে যেতে। আর সেই জন্যে কন্যা রাশির জাতিকারা পরিণত পুরুষদের বেশি পছন্দ করেন। একটু লক্ষ্য করে দেখবেন এই রাশির জাতিকারা যত দিন না বয়সে বড়ো সঙ্গী পাচ্ছেন, ততো দিন একা থাকতেই পছন্দ করেন।

৪. কুম্ভ রাশি:

প্রথমত এই রাশির জাতিকারা ব্যক্তি স্বাধীনতায় বিশ্বাসী কোন প্রেমের সম্পর্কে জড়াইতেই চান না। আর যদি জড়িয়েও থাকেন তবে বয়সে বড়ো পুরুষকে নিজেদের সঙ্গী হিসেবে নির্বাচিত করেন। এই রাশির জাতিকারা মনে করেন প্রেম দীর্ঘ স্থায়ী হয় অসমবয়সী মানুষের সাথে সম্পর্কে গেলে। সেই জন্যেই তারা জীবনে পরিণত কাউকে সঙ্গী হিসেবে বেছে নেন।

৫. মকর রাশি:

মকর রাশির জাতিকারা পরিণত ধ্যান ধারণা যুক্ত হোন। আর সেই জন্যেই সমবয়সী বা অল্প সময়ের ছেলের প্রতি আকৃষ্ট হোন না। এরা বেশি বয়স্ক পুরুষ পছন্দ করেন। তার মূল কারণ হলো এই রাশির জাতিকারা বয়সে বড় পুরুষদের মধ্যে ভরসার জায়গা খুঁজে পান।

Related Articles