×
লাইফস্টাইল

অর্থনৈতিক সমস্যা দূর করতে আজই বাড়ির টেবিলের উপর রাখুন এই গাছ, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

গাছ কেবল শারীরিক বা মানসিক উন্নতির জন্যে গুরুত্বপূর্ন নয়। ব্যবসায় উন্নতি অথবা দাম্পত্য কলহ থেকে মুক্তি দিতে পারে একটি গাছ। শুধু এই টুকুই নয় বাড়িতে পজিটিভ এনার্জি বেশি পরিমাণে বাড়িয়ে তুলতে এবং সংসারে উন্নতির জন্যে লাকি বাম্বু ট্রি বাড়িতে আনতে পারেন। ব্যবসার জন্যে হলে ব্যবসার টেবিলের ওপরে আর বাড়ির জন্য হলে ঘরে রাখতে পারেন লাকি বাম্বু ট্রি। আজ আপনাদের বলবো এই গাছ আপনার জীবনে কী কী পরিবর্তন আনতে পারে।

বিজ্ঞাপন

এই ছোট্ট বাঁশ গাছ আপনার জীবনে পরিবর্তন আনতে অনেকটা সাহায্য করে থাকে। লাকি বাম্বু ট্রি বাড়িতে আনার কিছু নিয়ম আছে সেগুলো মেনে চললেই আপনার জীবনে শুভ দিকে পরবর্তীত হবে। আসুন আজ এই প্রতিবেদনে জেনে নেওয়া যাক কী কী নিয়ম রয়েছে :

• আপনার দাম্পত্য কলহ দূর করতে বাড়িতে দুটি লাকি বাম্বু ট্রি নিয়ে আসুন এবং অর্থনৈতিক সংকট দূর করতে হলে বাড়িতে দুয়ের অধিক লাকি বাম্বু ট্রি আনতে হবে। তবে খেয়াল রাখতে হবে গাছটি যে পাত্রে থাকবে তাকে কাচের হতে হবে এবং সেই পাত্রে কয়েকটা সুন্দর লাল, নীল, হলুদ, সবুজ ইত্যাদি নানান রংবেরঙের পাথর থাকতে হবে। পাথর ভর্তি বাটিতে জল রাখতে হবে, আর সময় মতো জল পাল্টাতে হবে আপনাকে। লাকি বাম্বু ট্রিকে সব সময় একটি লালন দিয়ে বেঁধে রাখতে ভুলবেন না।

• জল পাল্টানোর সাথে খেয়াল রাখতে হবে গাছের পাতা বা গোড়া যেন কখনো নষ্ট না হয় যায়। আর যদি কোন কারণে পাতা বা গোড়া নষ্ট হয়ে যায়! তখন সেই গাছ এক মুহূর্তের জন্যেও বাড়িতে রাখবেন না। কারণ পঁচা গাছ বাড়িতে রাখলে ভালো বদলে ক্ষতি হবে। আর বাড়িতে পজিটিভ শক্তি আসার বদলে যে টুকু আছে সব বাড়ি থেকে চলে যাবে। কোন সোজা কাজ করতে গেলেও হবে না, কেবল উল্টো কাজটাই হবে। সেই জন্যেই মেনে এই নিয়মগুলো চলুন ।

Related Articles