×
লাইফস্টাইল

Lifestyle: বাড়ির দরজায় রাখুন এই পাঁচটি জিনিস, মিটবে অর্থনৈতিক সংকট! রইল বিস্তারিত

বিজ্ঞাপন

আপনার জীবনে কি দিনদিন অর্থনৈতিক সংকট বেড়েই চলেছে? আপনি একদিক দিয়ে টাকা-পয়সা উপার্জন করছেন কি না অন্যদিক দিয়ে তা হাত ছাড়া হয়ে যাচ্ছে? এছাড়া সারাজীবন একই মাইনে পেতে পেতে ক্লান্ত হয়ে গিয়েছেন? এবারে সারা জীবনের মতো এই অর্থনৈতিক সংকটের হাত থেকে মুক্তি পেতে চান? আরো বেশি করে প্রমোশন পেতে চান? তাই আজ আপনাদের জন্য হাজির কিছু ইতিবাচক জিনিস নিয়ে যা একবার মেনে চললে বদলে যাবে আপনার ভাগ্য! এর জন্য শুধুমাত্র দরজার সামনে রাখতে হবে কিছু জিনিস। দেখে নিন সেগুলি কি কি-

বিজ্ঞাপন

১) স্বস্তিক চিহ্ন-

বাস্তুবিদদের মতে, স্বস্তিক চিহ্ন আপনার গৃহের মধ্যে নেগেটিভ এনার্জিরকে ধ্বংশ করে পজিটিভ এনার্জি আনতে সাহায্য করে। তাই দরজার উপর একটি স্বস্তিক চিহ্ন আঁকার পরামর্শ দিয়েছেন তারা। ফলে আপনার জীবন অনেক আনন্দে ভরে উঠবে।

২) ওম শব্দটি-

আপনার জীবনকে একেবারে পাল্টে দিতে পালে ওম শব্দটি। গৃহের নেগেটিভ এনার্জিকে এবারের টেনে বের করে পটেজিভ এনার্জি এনে দেয় ওম শব্দ। তাই দরজার ওপর একটি জায়গায় ওম লিখে দিন।

৩) লেবু ও লঙ্কা-

অনেক সময় বিভিন্ন দোকানের সামনে দেখা যায় লেবু ও লঙ্কা ঝুলিয়ে রাখা। কিন্তু, কেন রাখেন জানেন? কেননা, যাতে দোকানে নজর না লাগে। তবে, গৃহের ক্ষেত্রে তা আলাদা। ঘর থেকে নেগেটিভ শক্তিকে টেনে বের করতে সাহায্য করে লেবু ও লঙ্কা। তাই অবশ্যই দরজার সামনে লেবু-লঙ্কা ঝুলিয়ে রাখুন।

৪) সিঁদুর ও কাঁচা হলুদ-

জীবনের সমস্ত সমস্যা দূর করতে একটি বাটিতে সিঁদুর, হলুদ ও সামান্য তেল দিয়ে মিশ্রণ তৈরি করে সেই মিশ্রন থেকে একটি টিপ আপনার দরজার ওপর বসিয়ে দিন বা এই মিশ্রণটি থেকে স্বস্তিক চিহ্ন এঁকে দিন।

৫) লোহা-

চটজলদি অর্থ ভাগ্য ফেরাতে মনে করে এই টোটকাটি পালন করুন। এক্ষেত্রে আপনারা অবশ্যই সদর দরজার উপর লোহার কোন কিছু জিনিস রেখে দিন। আর আপনি যদি বুঝতে না পারেন কি রাখবেন তাহলে অবশ্যই যে কোন দোকানে গিয়ে বাস্তুর ওপর ভিত্তি করে যেকোনো লোহার জিনিস দিতে বললে তারাই দিয়ে দেবেন। আর সেই জিনিসটি কিনে এনে সদর দরজার উপর রেখে দিন।

আসলে বাস্তু শব্দের আক্ষরিক অর্থ হলো বাসস্থান। সেই বাসস্থানে সংক্রান্ত বিজ্ঞানে বলা রয়েছে পৃথিবী, জল, বায়ু, আগুন ও শূন্য এর সঠিক তালমিলে ঘরের সম্পূর্ন সমন্বয় কীভাবে অবস্থান করে। আপনার বাড়িতে যদি বাস্তুদোষ লক্ষ্য করা যায় তাহলে আপনার জীবনে ডেকে আনতে পারে নানান অঘটন। তবে, বাস্তুতন্ত্র মেনে চললে অবশ্যই জীবনের সুখ, সমৃদ্ধি, শান্তি তিনটিই নেমে আসবে।

Related Articles