×
লাইফস্টাইল

আজই বাড়ি থেকে আজই দূর করুন এই ৫টি গাছ, নাহলে সংসারে আসবে অশান্তি ও বাড়বে অর্থকষ্ট

বিজ্ঞাপন

অনেকেই গাছপ্রেমী। যদিও কম-বেশী সবাই বাড়িতে গাছ লাগান। হ্যাঁ, গাছ যেমন একদিকে বাড়ির সৌন্দর্য বাড়ায়, তেমনি একেকটা গাছ এতটাই উপকারী যে, বাড়ির অনেক কাজেই লাগে। এছাড়া অনেকেই বাড়ির বাইরে নয়, ঘরের ভেতরেও গাছ লাগান। কিন্তু জানেন কি, আপনার বাড়িতে কোন পাঁচটি গাছ রাখলে আপনার জীবন একেবারে ছারখার হয়ে যেতে পারে। আসলে কিছু কিছু গাছ যেমন উপকারী, আবার কিছু কিছু গাছকে না জেনে একেবারেই বাড়িতে রাখবেন না। তাহলে জীবন শেষ। কোন কোন গাছ জেনে নিন।

বিজ্ঞাপন

১) কাঁটাযুক্ত বন গাছ বা গজিয়ে ওঠা আগাছা গাছ একেবারেই বাড়িতে রাখবেন না। অনেকেই ঘর সাজানোর জন্য কাঁটাযুক্ত ক্যাকটাস ব্যবহার করেন, সেগুলিতে সমস্যা না থাকলেও কাঁটাযুক্ত বন গাছ আপনার ঘরের জন্য একেবারেই অশুভ, তাই বাড়িতে যদি কোনভাবে এই গাছ লাগিয়ে থাকেন, তা আজই ঘর থেকে দূর করে দিন।

২) বাড়িতে কখনোই বাবলা গাছ রাখবেন না, যদি বাড়িতে বাবলা গাছ থাকে, তাহলে আজকেই পরিষ্কার করে ফেলুন। কারণ এই গাছ আপনার জন্য খুব অশুভ।

৩) বাড়িতে কোনোভাবেই পাতিলেবুর গাছ লাগবেন না। কারণ পাতিলেবুর গাছ বাড়িতে লাগালে বাড়িতে অনেক বেশি টানাপোড়েনের সৃষ্টি হয়। এছাড়া অর্থনৈতিক সংকটও দেখা দিতে পারে, তাই যদি লাগিয়ে থাকেন আজই কেটে ফেলুন সেই গাছ। তবে বাড়ির বাইরে ফাঁকা জমি থাকলে নিশ্চিন্তে লাগাতে পারেন।

৪) এছাড়া বাড়িতে কখনোই বট গাছ লাগাবেন না। যদি বট গাছ হয়েও তাহলে তৎক্ষণাৎ সেখান থেকে বটগাছ উপড়ে ফেলে দিন। নয়তো বাড়িতে অশুভ সংকেত বয়ে আসতে পারে।

৫) বাড়িতে কখনো আমলা গাছ রাখবেন না। অনেকেই শখ করে আমলা গাছ পুঁতে থাকেন, কিন্তু এই গাছ আপনার দুর্ভাগ্যের বয়ে আনবে।

Related Articles