×
লাইফস্টাইল

Lifestyle: ভুলেও মানিব্যাগের ভিতর রাখবেন না এই জিনিস, হতে পারে বিপদ! রইল বিস্তারিত

বিজ্ঞাপন

মানিব্যাগ আমাদের সকলের কাছে কতটা গুরুত্বপূর্ন জিনিস সেটা সকলেই জানি। মানি ব্যাগে টাকা বাদেও এমন কিছু জিনিস রেখে দি যার ফলে টাকা থাকার বদলে জলের মতো খরচ হয়ে যায়। বাস্তু বিশেষজ্ঞদের মতে এমন পাঁচটি জিনিস আছে যা মানিব্যাগে রাখতে নেই। আর রাখলে মানিব্যাগটি শূন্য হয়ে থাকে। তবে আর দেরি না করে সেই সব জিনিসের সম্পর্কে জেনেনিন।

বিজ্ঞাপন

১. আমরা কেনাকাটি করার পর অনেক সময় বিল মানিব্যাগে রেখে দিয়ে ভুলে যাই। তবে পুরনো বিল রাখা একদম উচিৎ নয়। বাস্তু বিজ্ঞান বলে, এটি আপনার জন্য মোটেই ভালো না।

২. বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, মানিব্যাগে ধারালো জিনিস যেমন ছুরি, কাঁচি মানিব্যাগের ভেতর কখনোই রাখবেন না। আর রাখলে আপনার জীবনে ক্ষতি হতে পারে।

৩. কখনোই ছিঁড়ে যাওয়া মানিব্যাগ বা পার্স ব্যবহার করবেন না। বাস্তু বিশেষজ্ঞরা বলেন, ছিঁড়ে যাওয়া মানিব্যাগ যদি ব্যাবহার করেন তবে জীবনে নানান রকম অর্থনৈতিক কষ্টের উদ্ভব হতে পারে।আমরা প্রায় সকলেই কম এই বিষয়ে বেশি নজর দিতে পারি না। তবে আজ থেকে দিতে হবে।

৪. মানিব্যাগের মধ্যে নোটের সাথে খুচরো পয়সাও থাকে। বাস্তু বিশেষজ্ঞরা বলেন, কখনোই মানিব্যাগে থাকা দুটো পয়সার মধ্যে আওয়াজ আপনার জন্যে ভালো নয়। আর আওয়াজ হলে আপনার জীবনে আসতে পারে বিপদ।

৫. বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, মানিব্যাগের মধ্যে টাকা – পয়সা ছড়িয়ে ছিটিয়ে রাখা কখনোই ভালো নয়। এমন করলে মা লক্ষ্মী রুষ্ট হোন। যা সকলের জন্যেই ভালো নয়।

Related Articles