×
অর্থনীতি

বাড়িতে এই সংখ্যার ২০ টাকার নোট আছে? থাকতে আপনিও হতে পারেন লাখপতি! রইল বিস্তারিত

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

যদি একটা নোট দিয়ে ৫০০০ গুন বেশি টাকা পাওয়া যায় তবে ভালোই হয় তাই না! তবে অনেকের ভাবতেই পারেন এই সব ভাওতা বাজি। তবে না এটা সত্যি কুড়ি টাকার নোট দিয়ে পেতে পারেন এক লাখ টাকা। কথায় আছে না টাকায় টাকা আনে, এটা এখন সত্যি।

বিজ্ঞাপন

বর্তমানে পূরণ টাকা বদলে পাচ্ছেন লাখ লাখ টাকা। পূরণ কয়েন দিয়ে লাখপতি হবার খবর তো জানেন সবাই। এবার কুড়ি টাকার গোলাপী নোটের বদলেও পেয়ে যাবেন লাখ টাকা। পেয়ে যেতে পারেন তিন লক্ষ্য টাকা। নোটটি বিক্রি করতে পারবেন ইবে ও কয়েন বাজার নামক ওয়েব সাইটে। এই নোট বাদেও পূরণ কয়েন বা টাকা এই ওয়েসাইটটি দিয়ে কেনা বেচা করতে পারবেন।

কুড়ি টাকার গোলাপী নোটটি হতে হবে ২০০৩ – ২০০৮ সালের মধ্যে। শুধু এই নয় টাকার মধ্যে থাকতে হবে ৭৮৬ নম্বরের প্রিন্ট। আর সব শর্তাবলী মিললেই হয়ে যাবেন লাখপতি। শুধু কুড়ি টাকার নোট নয় পূরণ কয়েন যদি হয় ২০০৩ – ২০০৮ এর মধ্যে বা আরো বেশি পূরণ আর তাতে ৭৮৬ নম্বর থাকলেও সোনায় সোহাগা। তখনো হতে পারেন লাখপতি।

টাকা পাবেন সহজ উপায়। পূরণ নোটের সমস্ত শর্তাবলী মিললেই বিক্রি করবেন কয়েন বাজার ও ইবে নামক ওয়েবসাইডে। তারপরে নোট জমা হলেই আপনার অ্যাকাউন্টে ওয়েবসাইড থেকে পাঠিয়ে দেবে আপনার প্রাপ্য অর্থ। তাহলে আর দেরি না করে খুঁজেই দেখুন না আপনার কাছে এমন নোট বা কয়েন আছে নাকি! আর পেয়ে গেলেই বাড়ি বসে লাখ টাকার মালিক।

Related Articles