×
বিনোদন

‘দিদি নম্বর ১’-এর অডিশন এবার আপনার শহরে! কোথায়, কখন, কবে? রইল বিস্তারিত

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বাংলার সব দিদিরাই যেতে চান দিদি নাম্বার ওয়ানে। তবে বুঝতে উঠতে পারেন না কী ভাবে যাবেন! এবারে ‘দিদি নম্বর ১’- এর (Didi No One) আসতে পারেন খুব সহজেই। আপনার শহরেই হতে চলেছে অডিশন। তবে একটু সাবধানতা অবলম্বন করবেন, ‘দিদি নম্বর ১’ কোন ভাবেই টাকা চায়না শোতে আসার জন্যে। এমন যদি কেউ বলে তাহলে সাবধান হবেন।

বাংলার রিয়ালিটি গেম শোয়ের মধ্যে অত্যন্ত জনপ্রিয় এবং দীর্ঘ সময়ের শো জি বাংলার ‘দিদি নম্বর ১’। দীর্ঘ দশ বছর ধরে অভিনেত্রী রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) সঞ্চালনায় শোয়ের জনপ্রিয়তা শীর্ষে পৌচেছে। সকল দিদিরা চান দিদি নাম্বার ওয়ান মঞ্চে দাঁড়িয়ে নিজেদের জীবনের কথা রচনার সঙ্গে ভাগ করে নিতে।

এবার সুযোগ এসেছে আপনার দোরগোড়ায়। ‘দিদি নম্বর ১’- এর অডিশন হতে চলেছে আপনার চেলায়। অডিশন সংক্রান্ত সমস্ত তথ্য আপনি প্রতিটি এপিসোড মন দিয়ে দেখলেই পেয়ে যাবেন। দিদি নাম্বার ১ এর তরফ থেকে জানানো হয়েছে যে দিদি নাম্বার ১ রেজিস্ট্রেশনের জন্যে চ্যানেল কোন প্রকার টাকা চায় না। অর্থাৎ কোন ব্যাক্তি বা প্রতিষ্ঠান টাকা চায় আপনার থেকে তবে সাবধান।

অডিশন সংক্রান্ত তথ্য শেয়ার করেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সেখান থেকেই জানা যাচ্ছে আগামী ১৫ ই মে উত্তর ২৪ পরগনায় হতে চলেছে ‘দিদি নম্বর ১’ – এর অডিশন। অশোক নগরের কল্যাণগড় বালিকা বিদ্যালয়ে অডিশনটি হতে চলেছে। আর বাকি কোথায়, কবে হবে তার খবর জানতে চোখ রাখুন ‘দিদি নম্বর ১’ – এর প্রতিটি পর্বে।

Advertisement

Related Articles