×
বিনোদন

দুধ সাদা পোশাকে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ ক্রিকেটার চাহালের স্ত্রীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

সলমন-করিশ্মার (Salman Khan – Karishma Kapoor) একটি বিখ্যাত গানের সঙ্গে দুর্দান্ত নাচলেন একজন ক্রিকেট তারকা পত্নী। এখন সোশ্যাল মিডিয়ার সুবাদে তারকাদের জীবনে ঢুকে পড়তে আমাদের বেশি সময় লাগেনা। আর তারকারাও তাঁদের সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি, ভিডিও দিয়ে প্রতিনিয়ত ভক্তদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছে। সেলিব্রেটি হোক বা দেশের অন্যান্য খ্যাতিমান রাজনৈতিক ব্যক্তিত্বরা, সবাই মোটামুটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই মানুষের কাছাকাছি আসার চেষ্টা করছেন।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Dhanashree Verma (@dhanashree9)

তেমনি ক্রিকেট তারকারাও কম যায়না। তাঁরা তাঁদের পরিবার নিয়ে সর্বত্র ইন্টারনেটে ঘোরাফেরা করছেন, এমনকী তাঁদের রিল ও ছবি সবটাই দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে। যাই হোক, এখন ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে সঙ্গে তাঁদের স্ত্রীরাও দেশ জুড়ে তারকার তালিকায় নিজেদের নাম লেখাচ্ছে। তাঁরা কেউ কেউ বলিউড নায়িকা, আবার কেউ কেউ বিজনেস ওমেন, আবার কেউ কেউ ড্যান্সের দিক দিয়ে বিখ্যাত, আবার কেউ বিখ্যাত মডেল সব কিছুতেই, ক্রিকেট তারকাদের স্ত্রীরা নিজেদের জন্যে আলাদা একটা পরিচিতি তৈরি করছে।

 

View this post on Instagram

 

A post shared by Dhanashree Verma (@dhanashree9)

যেমন ভারতীয় ডান হাতি স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। তাঁর স্ত্রীও এখন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। ২০২০ সালে বিয়ে করেন তিনি, বিখ্যাত ইউটিউবার ও ড্যান্সার ধনশ্রী বর্মাকে (Dhanashree Verma)। ধনশ্রী প্রথম থেকেই সোশ্যাল অ্যাডিকটেট। আর এখন তো স্বামীর জন্যে তাঁর আরও কয়েকগুন পরিচিতি বেড়েছে। সবসময় তিনি নাচের মধ্যেই রয়েছেন। যেমন, সম্প্রতি ৯০’র দশকের একটি বিখ্যাত গানের সঙ্গে তিনি এক্কেবারে দুর্দান্ত ভঙ্গিতে নেচে ব্যাপক ভাইরাল হলেন।

 

View this post on Instagram

 

A post shared by Dhanashree Verma (@dhanashree9)

খোলা রাস্তার মাঝে সাদা প্যান্ট, খয়েরি রঙের ক্রপ টপ ও তার উপরে একটি সাদা ব্লেজার পরে অসাধারণ শরীরী হিল্লোল তুললেন ধনশ্রী। উদিত নারায়ণ (Udit Narayan) ও পূর্ণিমাজির বিখ্যাত গান ‘সোনা কিতনা সোনা হ্যায়'(Sona Kitna Sona Hai) গানে নাচ করলেন ধনশ্রী। সঙ্গে খোলা চুল, পায়ে স্নিকার্স, চোখে সানগ্লাস ও হালকা মেকাপে কোমরের ঠুমকা দিলেন তিনি। ভিডিওটি ইতিমধ্যেই কয়েক মিলিয়ন পছন্দ সংখ্যা পেরিয়েছে। শুধু তাই নয় ধনশ্রীর ইনস্টাগ্রাম ফলোয়ারস ৫.১ মিলিয়ন।

Related Articles